scorecardresearch

এয়ারপোর্টে ‘টাপা টিনি’ ম্যাজিক! বিমান সেবিকাদের সঙ্গে কোমর দোলালেন মনামী, দেখুন

কলকাতা বিমানবন্দরে এয়ারহোস্টেসদের ‘টাপা টিনি’ নাচ দেখতে ভিড়।

এয়ারপোর্টে ‘টাপা টিনি’ ম্যাজিক! বিমান সেবিকাদের সঙ্গে কোমর দোলালেন মনামী, দেখুন
এয়ারপোর্টে 'টাপা টিনি' গানে বিমান সেবিকাদের সঙ্গে কোমর দোলালেন মনামী ঘোষ

ব্যস্ত বিমানবন্দরে হঠাৎ-ই বেজে উঠল ‘টাপা টিনি’ (Tapa Tini Song) গান। আর বিমানসেবিকাদের কাজ তখন মাথায়! ‘বেলাশুরু’ (Belasguru) অভিনেত্রী মনামী ঘোষের সঙ্গে গানের ছন্দে কোমর দুলিয়ে নাচলেন তাঁরা। সপ্তাহের মাঝে ব্যস্ত বিমানবন্দরে এমন দৃশ্য দেখে তো হতবাক যাত্রীরা! যে যার মতো ব্যাগপত্তর রেখে দিয়ে মনামীর সঙ্গে বিমান সেবিকাদের নাচ দেখতে ভিড় জমালেন। আর সেই ভিডিও-ই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কলকাতা বিমানবন্দরে এহেন দৃশ্য আগে দেখা যায়নি বললে অত্যুক্তি হয় না। গত মার্চ মাসেই রিলিজ করেছে ‘বেলাশুরু’র ‘টাপা টিনি’ গান। যা কিনা ইতিমধ্যেই সুপারহিট। আট থেকে আশি মজে অনিন্দ্যর এই সুরে। আর মাত্র ৪৮ ঘণ্টার অপেক্ষা। তারপরই মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ‘বেলাশুরু’। দর্শকরাও উন্মাদনায় ফুটছেন। বীরভূমের মেঠো সুর ‘টাপা টিনি’ গানে মহিলা-পুরুষ নির্বিশেষ সকলেই কোমর দোলাচ্ছেন। আর তার প্রাক্কালেই বুধবার কলকাতা এয়ারপোর্ট এক বিরল দৃশ্যের সাক্ষী থাকল।

ভাইরাল ভিডিওতে দেখা গেল এক বেসরকারি বিমানসংস্থার সেবিকারা তাঁদের ইউনিফর্ম পরেই মনামী ঘোষের সঙ্গে কোমর ধরে নাচছেন। নাচের শেষ করে অবশ্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন মনামী।

[আরও পড়ুন: পল্লবী মৃত্যু তদন্তে নয়া মোড়, গ্রেফতার অভিনেত্রীর লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তী]

তবে শান্তিনিকেতনে এই গানেরদৃশ্য শুটিংয়ের নেপথ্যেও কিন্তু এক মজার ঘটনা রয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার সঙ্গে কথাপ্রসঙ্গে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, “টাপা টিনি গানের শুটে একটাই শর্ত রাখা হয়েছিল ইউনিটে যে, কোনওরকম নাচের স্টেপ থাকবে না। যে যার মতো নাচুক। শুটের দিন দেখা গেল সকলেই গানের ছন্দে নাচা শুরু করে দিয়েছেন। সেই সময়েই আন্দাজ করতে পেরেছিলাম যে এই গানটার মধ্যে একটা ম্যাজিক রয়েছে। যা শুনে কেউ চুপ করে বসে থাকতে পারবেন না। আর এখন তো ‘টাপা টিনি’র তালে গোটা বাংলা নাচছে।” বুধবার সেই গানের তালে কলকাতা এয়ারপোর্টের বিমানসেবিকাদের নাচালেন মনামী ঘোষ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Air hostes dancing on tapa tini song with manami ghosh at kolkata airport