scorecardresearch

বড় খবর

পল্লবী মৃত্যু তদন্তে নয়া মোড়, গ্রেফতার অভিনেত্রীর লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তী

পুলিশ সূত্রে খবর, সাগ্নিকের ব্যাঙ্ক লেনদেনে অসঙ্গতি নজরে এসেছে। এছাড়া তাঁর গতিবিধিও বেশ সন্দেহজনক।

pallavi dey live in partner sagnik chakraborty arrested by kolkata police
গ্রেফতার সাগ্নিক।

ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রী পল্লবী দে-র লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করল পুলিশ। গরফা থানায় কলকাতা পুলিশের এক ডেপুটি কমিশনারের সামনে সোমবার রাত থেকে জেরা চলে সাগ্নিকের। তাঁর বিরুদ্ধে, খুন, প্রতারণা, সম্পত্তি হাতানোর অভিযোগে মামলা রুজু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

সোমবারই পল্লবী-র বাবা নীলু দে পুলিশে মেয়ের লিভ-ইন-পার্টনার সাগ্নিক ও তাঁর বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়-সহ বেশ কয়েক জনের নামে গরফা থানায় অভিযোগ করেছিলেন। তার ভিত্তিতেই চলে জিজ্ঞাসাবাদ। এরপরই সাগ্নিককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সাগ্নিকের ব্যাঙ্ক লেনদেনে অসঙ্গতি নজরে এসেছে। এছাড়া তাঁর গতিবিধিও বেশ সন্দেহজনক।

পল্লবীর বাবা অভিযোগ তুলেছেন, সাগ্নিক তাঁর মেয়ের টাকায় ফ্ল্যাট-গাড়ি এসব কিনেছেন। তাঁর মেয়ের সঙ্গে প্রতারণা করেছে লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তী। এছাড়াও তাঁর দাবি, সাগ্নিক ঐন্দ্রিলার সঙ্গে থাকতে চেয়েছিল। যা মেনে নিতে পারেননি তাঁর মেয়ে। ফলে চরম পরিণতির পথ বেছে নেয় সে।

প্রশ্ন উঠছে, সাগ্নিক যে বেতনের চাকরি করেন সেই তুলনায় তাঁর নামে কেনা ফ্ল্যাট ও গাড়ির মূল্য অনেক বেশি। কীভাবে কিনল সে? পুলিশি জেরায় তা খতিয়ে দেখতে সাগ্নিকের ব্যাংক অ্যাকাউন্ট সহ নানা নথি যাচাই করা হয়েছে। আর তাতেই নাকি অসঙ্গতি ধরা পড়েছে।

এদিকে সাগ্নিক বিবাহিত ছিলেন এবং সেই বিষয়টি পল্লবীর মা জানতেন বলে দাবি সুকন্যা। সে সাগ্নিকের প্রাক্তন স্ত্রী। সুকন্যার দাবি, ‘পল্লবীকে ভাল মেয়ে বলা যায় না। যে মেয়ে বিবাহিত জেনেও কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ায় এবং তাঁর বাড়ির লোকও সেটায় সায় দেয়, তাকে ভাল কী করে বলি? আমি নিজে পল্লবীর মাকে ফোন করে সব জানিয়েছিলাম। বলেছিলাম সাগ্নিকের সঙ্গে আমার রেজিস্ট্রি বিয়ের কথা। পাল্টা বল্লবীর মা তখন বলেছিলেন, মেয়ে যা করছে, সেটায় আমরা কিছু বলতে পারব না।’

আরও পড়ুন- ‘পল্লবী মোটেই সুবিধের মেয়ে ছিল না! ওর সংসার চালাত বড়লোক বাবার ছেলে সাগ্নিক’, বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Pallavi dey live in partner sagnik chakraborty arrested by kolkata police