scorecardresearch

বড় খবর

মেয়েকে ঠোঁটে চুমু, জন্মদিনে ছবি পোস্ট করতেই মারাত্মক ট্রোল ঐশ্বর্য!

মা ঐশ্বর্যকে আক্রমণ নেটপাড়ার!

মেয়েকে ঠোঁটে চুমু, জন্মদিনে ছবি পোস্ট করতেই মারাত্মক ট্রোল ঐশ্বর্য!
ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা

মেয়ের জন্মদিন বলে কথা, আর এই বিশেষ দিনে মেয়েকে সঙ্গে নিয়ে মা একটি মিষ্টি ছবি পোস্ট করবেন না? এও আবার হয় নাকি! ঐশ্বর্য রাইও সেই একই কাজ করলেন। মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ট্রোল অভিনেত্রী!

মেয়ের ঠোঁটে চুমু দিচ্ছেন এরকম একটি ছবি পোস্ট করেছেন ঐশ্বর্য। ১১ বছরে পা দিল আরাধ্যা, চোখের সামনে বড় হয়ে গেল সে। ছবির সঙ্গেই এক মিষ্টি বার্তা লিখলেন তিনি। “আরাধ্যা তুমি আমার জীবন, তুমি আমার ভালোবাসা … শুভ জন্মদিন”। কিন্তু নেটপাড়ার দর্শকদের অনেকেরই একেবারেই পছন্দ হয়নি মা-মেয়ের এই ছবি। বলে বসলেন, “বাচ্চাদের ঠোঁটে চুমু খাওয়ার বিষয়টা একটুও ঠিক নয়”!

আরও পড়ুন [ ‘প্রযোজক একা ডেকে কুকুরকে দিয়ে..’, কাস্টিং কাউচের রোমহর্ষক কথা বললেন রণবীর সিং ]

মেয়ের জন্মদিনে ট্রোল মা। ইন্টারনেটে মতামত রেখেই অনেকে বললেন, “ম্যাম এসব করে আপনাকে দর্শকদের অ্যাটেনশন পেতে হবে না। পাবলিসিটি করছেন ঐশ্বর্য?” এমন মন্তব্যও দেখা গেল! যদিও বা সোশ্যাল মিডিয়ায় দুই ধরনের মানুষই রয়েছেন। তাই ইতিবাচক কিছু কথাও শোনা গেল। একজন মা যদি ভালবেসে তাঁর মেয়েকে চুমু দিয়েও থাকেন তাহলে সমস্যা কোথায়? অনেকে আবার ধরিয়ে দিলেন আরাধ্যার বয়সকে। মেয়েটি যে নিতান্তই ছোট, এধরনের কু মন্তব্য একেবারেই ঠিক নয় বলেই দাবি করেছেন অনেকে।

একজন মা মেয়ের সম্পর্কের দিকে আঙুল তুলছেন? ছিঃ ছিঃ করছেন ঐশ্বর্য অনুরাগীরা। এহেন মন্তব্য করা যায়? কোন ধারণার মানুষ তাঁরা, দুই দলের মধ্যে ঠান্ডা লড়াইও চোখে পড়ল। এদিকে, সিনেমার সাফল্য অন্যদিকে মেয়ের বড় হয়ে ওঠার খুশি – আবেগে আত্মহারা ঐশ্বর্য রাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aishwarya rai bachchan troll for kissing daughter aradhya