scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘প্রযোজক একা ডেকে কুকুরকে দিয়ে..’, কাস্টিং কাউচের রোমহর্ষক কথা বললেন রণবীর সিং

কী ঘটেছিল সেদিন? রণবীরের অভিজ্ঞতার কথা শুনলে চমকে উঠবেন!

‘প্রযোজক একা ডেকে কুকুরকে দিয়ে..’, কাস্টিং কাউচের রোমহর্ষক কথা বললেন রণবীর সিং
কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন রণবীর সিং

২০১০ সালে বলিউডে কেরিয়ার শুরু করেন রণবীর সিং। প্রথম ছবি ‘ব্যান্ড বাজা বরাত’। বিপরীতে অনুষ্কা শর্মা। আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস-এর ব্যানারে সুপারহিট সিনেমা উপহার দেন অভিনেতা। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি। এখন প্রযোজক-পরিচালকদের পছন্দের তালিকার শীর্ষে রণবীর। বনশালির ঘরের প্রিয় অভিনেতাও বটে! তবে ফিল্মি কেরিয়ারে শুরুর দিনগুলো এতটাও মসৃণ ছিল না তাঁর।

আজ যিনি বলিউড সুপারস্টার, সেই রণবীর সিং-কেও কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়েছিল। স্ট্রাগলিং পিরিয়ডে হিট নায়ক হয়ে ওটার আগে তাঁকেও অনভিপ্রেত ঘটনার শিকার হয়েছে। কাস্টিং কাউচের তিক্ত অভিজ্ঞতা শোনালেন অভিনেতা।

মারাকিক আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে গিয়ে সেই রোমহর্ষক অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রণবীর। প্রযোজকের লালসার শিকার হতে হয় তাঁকেও। যদিও সেই প্রযোজক এখন বেঁচে নেই। তিনি একবার রণবীর সিংকে একা নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। শুধু তাই নয়, মজা দেখার জন্য কুকুরকে তাঁর গায়ে লেলিয়েও দিয়েছিলেন। এখানেই শেষ নয়, সেই প্রযোজকের আরেক কুকীর্তিও ফাঁস করলেন অভিনেতা।

[আরও পড়ুন: আমির অনুরাগীদের জন্য বিরাট দুঃসংবাদ! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?]

রণবীর জানান, “একটা চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়ার অছিলায় আমাকে এক নিভৃত স্থানে ডেকে নিয়ে যায় ওই প্রযোজক। জিজ্ঞেস করেন- তুমি কি কঠোর পরিশ্রমী না স্মার্টভাবে কাজ করো? আমি নিজেকে স্মার্ট হিসেবে প্রেজেন্ট না করে বলি- আমার মনে হয়, আমি কঠোর পরিশ্রমী। উনি তখন বলেন- ডার্লিং, আরও স্মার্ট হও এবং আর সেক্সি হও…।”

এরপরই অভিনেতা যোগ করেন, “গত তিন, সাড়ে তিন বছরে আমি সমস্তরকম অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি। তবে আমার মনে হয়, আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি। সেই সময়টা কাটিয়ে উঠেছি বলেই।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh opens up about casting couch experience