‘চাণক্য’ হবেন অজয় দেবগণ

''বেশ কিছুদিন ধরেই আমি চাণক্য নিয়ে কাজ করছি। এই ছবির কাজ অনেক বেশি ইন্টারেস্টিং। আমি নিশ্চিত দর্শক অজয়কে এই চরিত্রে পছন্দ করবেন''।

By: Mumbai  Jul 11, 2018, 18:17:24 PM

বুধবার নিজের পরবর্তী প্রকল্প  ‘চাণক্য’র কথা ঘোষণা করলেন অজয় দেবগণ। টুইটারে এই খবর জানান তিনি। চাণক্যর জীবন ও শিক্ষা অবলম্বনে এই ছবি তৈরি করবেন পরিচালক নীরজ পাণ্ডে । দার্শনিক,অর্থনীতিবিদ, রাজনৈতিক চিন্তাবিদ চাণক্যের উপর এই প্রথম ছবি তৈরি হচ্ছে বলিউডে।

এ নিয়ে অজয় দেবগণ বলেন, ”চাণক্য ছবিতে অভিনয় করার জন্য আমি উদগ্রীব হয়ে আছি। নীরজ পাণ্ডের কাজ আমি খুঁটিয়ে দেখেছি। আমি জানি নীরজ সোজাসুজি যা বলতে চায় সেভাবেই চিত্রনাট্য তৈরি করে”।

‘স্পেশাল ২৬’, ‘আ ওয়েডনেস ডে’, ‘বেবি’, ‘রুস্তম’, এসব ছবির জন্য যথেষ্ট পরিচিত নীরজ পাণ্ডে। তিনি নিজে এ ছবি নিয়ে জানিয়েছেন, ”বেশ কিছুদিন ধরেই আমি চাণক্য নিয়ে কাজ করছি। এই ছবির কাজ অনেক বেশি ইন্টারেস্টিং। আমি নিশ্চিত দর্শক অজয়কে এই চরিত্রে পছন্দ করবেন”। এই ছবি নিয়ে বেশি কিছু বলতে নারাজ নির্মাতারা। চাণক্য প্রযোজনা করছেন রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

আরও পড়ুন, ন্যায়ের জন্য সমাজব্যবস্থার বিরূদ্ধে লড়বেন ঋষি কাপুর, তাপসী পান্নু

খ্রীষ্টপূর্ব চতুর্থ শতকে জন্ম হয়েছিল চাণক্যের। তিনি শুধুমাত্র যোদ্ধাই ছিলেন না, অত্যন্ত ভাল শিক্ষকও ছিলেন। একই সঙ্গে অর্থনীতিতেও ছিলেন পারঙ্গম। মৌর্যবংশ স্থাপনে তাঁর অবদান ছিল অনস্বীকার্য। চাণক্য ছাড়াও তিনি পরিচিত ছিলেন কৌটিল্য ও বিষ্ণুগুপ্ত নামেও। চাণক্যনীতি ও অর্থশাস্ত্রের রচয়িতা ছিলেন তিনি।

শুধু ‘চাণক্য’ নয়, অজয় দেবগণের কাছে এখন রয়েছে ‘টোটাল ধামাল’, ‘সনস অফ সর্দার: দ্য ব্যাটেল অফ সারাগার্হি’-র মত ছবি। রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জন পরিচালিত ছবিটিও রয়েছে তাঁর ঝুলিতে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Neeraj Pandey’s Chanakya: 'চাণক্য' হবেন অজয় দেবগণ

Advertisement

Advertisement

Advertisement