বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘OTT প্ল্যাটফর্মগুলোয় রাশ না টানলে পর্নফিল্ম দেখানো শুরু হবে’, বিস্ফোরক অজয় দেবগন

কোন প্রেক্ষিতে এমন মন্তব্য করলেন অভিনেতা?

Ajay Devgn, Ajay Devgn on OTT, Bhuj: The Pride of India, অজয় দেবগন, ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, bengali news today
অজয় দেবগন

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কেন্দ্রীয় সরকারের তরফে ডিজিটাল বিনোদুনিয়ার ক্ষেত্রে নয়া নির্দেশিকা জারি করার নোটিশ জারি করা হয়েছে। এবার সংশ্লিষ্ট বিষয়ে সুর চড়ালেন অজয় দেবগনও (Ajay Devgn)। ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ (Bhuj: The Pride of India) অভিনেতার মন্তব্য, “একটা মাত্রায় গিয়ে ওটিটি প্ল্যাটফর্মগুলোর রাশ টানা উচিত, নাহলে যে কেউ এই স্বাধীনতার সুযোগ নেবে।”

প্রসঙ্গত, এই অতিমারী আবহের কোপে অজয় দেবগনের ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সিনেমাটিও ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবে। অন্যদিকে, ‘রুদ্র- দ্য এজ অফ ডার্কনেস’ (Rudra- The Edge of Darkness) সিরিজের মাধ্যমে ডিজিটাল বিনোদুনিয়ায় পদার্পন করতে চলেছেন অভিনেতা। সেই প্রেক্ষিতে কথা বলতে গিয়েই অজয় বলেন, “আশা করছি, ওটিটি প্ল্যাটফর্মের স্বাধীনতার সুযোগ নিয়ে কেউ মুনাফা লুটবেন না, কিংবা নয়া নির্দেশিকা জারি করা হলেও সেটা যেন ভুল ক্ষেত্রে না হয়ে থাকে।” নয়া নির্দেশিকার মাধ্যমে সিনেমার চিত্রনাট্যকেও যাতে খর্ব না করা হয়, সেদিকটাও খেয়াল রাখা উচিত।

[আরও পড়ুন: ‘ভারতীয় সংস্কৃতিকে উচ্ছন্নে নিয়ে যাচ্ছেন!’, টুইটারে রাধিকা আপ্টেকে বয়কটের ডাক]

অজয়ের মন্তব্য, “আমার যদি কোনওকিছু নিয়ন্ত্রণে না রাখি মানুষ সেটার সুযোগ নেবে। চারটে মানুষ ওটিটি প্ল্যাটফর্মের সুবিধে নিলেই গোটা ইন্ডাস্ট্রির বদনাম হবে। তাই রাশ টানা না হলে হয়তো কোনওদিন ওটিটি মাধ্যমে পর্ন-ই দেখানো হবে। তাই নিয়ন্ত্রণে রাখার জন্য একটা নির্দেশিকা যেমন জরুরী, তেমন এটাও মাথায় রাখতে হবে যে, সেই নির্দেশিকা যেন সীমা লঙ্ঘন না করে।”

উল্লেখ্য, আগামী শুক্রবার স্বাধীনতা দিবস উপলক্ষে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ । যে ছবি ৭১-এর ইন্দো-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপট অবলম্বনে তৈরি হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajay devgn says line has to be drawn or people will start putting porn on ott

Next Story
বিতর্কের মাঝেই দ্বিতীয় সন্তান ‘জেহ’র ছবি ফাঁস করলেন সইফ-করিনা, ভাইরাল ফটোKareena Kapoor, Saif Ali Khan, Taimur Ali Khan, Jeh Ali Khan, Bollywood, সইফ আলি খান, করিনা কাপুর, জেহ, তৈমুর, সইফ-করিনা, Jeh's first photo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com