scorecardresearch

বড় খবর

‘ভারতীয় সংস্কৃতিকে উচ্ছন্নে নিয়ে যাচ্ছেন!’, টুইটারে রাধিকা আপ্টেকে বয়কটের ডাক

হঠাৎ কোন প্রেক্ষিতে রাধিকাকে বয়কটের ডাক উঠল?

Radhika Apte, bollywood, twitter, Radhika Apte trending in twitter, রাধিকা আপ্টে, bengali news today
রাধিকা আপ্টে

টুইটারে (Twitter) হঠাৎ-ই ট্রেন্ডিং রাধিকা আপ্টে (Radhika Apte)। আচমকা বিতর্কে জড়িয়ে পড়লেন ‘ওটিটি ক্যুইন’। তাঁর নতুন কোনও সিনেমা কিংবা ওয়েব সিরিজ তো এইমুহূর্তে মুক্তি পাচ্ছে না। কিংবা নয়া কোনও ঘোষণাও করেননি রাধিকা। কিন্তু অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি ভারতীয় সংস্কৃতি কলুষিত করছেন। অতঃপর সেই দাবিতে নেটজনতার একাংশ রাধিকা আপ্টেকে বয়কটের ডাকও দিয়ে ফেলেছেন টুইটারে।

হঠাৎ কোন প্রেক্ষিতে রাধিকাকে বয়কটের ডাক উঠল? আসলে ৬ বছর আগে মুক্তি পাওয়া এক ছবি নিয়ে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। ২০১৫ সালে রিলিজ করেছিল ‘পার্চড’। অজয় দেবগণ প্রযোজিত এবং লীনা যাদব পরিচালিত নারীকেন্দ্রিক ছবি। সেই সিনেমার একটি ঘনিষ্ঠ দৃশ্য বর্তমানে ভাইরাল নেটদুনিয়ায়। যেখানে রাধিকাকে সহ-অভিনেতা আদিল হুসেইনের সঙ্গে অর্ধনগ্ন অবস্থায় দেখা গিয়েছে। আর সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হওয়াতেই নেটজনতার একাংশ বেজায় ক্ষেপেছেন অভিনেত্রীর উপর। এমনকী, তাঁরা এও অভিযোগ তুলেছেন যে, এই ধরনের সিনেমা ভারতীয় সংস্কৃতিকে ধ্বংস করছে।

[আরও পড়ুন: মুঘল সম্রাট জাহাঙ্গির থেকে ছেলের নাম ‘জেহ’? বিতর্ক নিয়ে প্রথমবার ‘অকপট’ করিনা]

প্রসঙ্গত, বছর ছয়েক আগে মুক্তি পাওয়া ‘পার্চড’ (Parched) সিনেমাটি বহুল প্রশংসিত হয়েছিল। সেই সিনেমায় রাধিকা আপ্টে, আদিল হুসেইনের অভিনয়ও মন কেড়েছিল সিনেপ্রেমীদের। তবে বছর ছয়েক বাদে, এই সিনেমার জন্যই নোটজনতার রোষানলে পড়লেন রাধিকা আপ্টে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Why twitter trends radhika apte know the reason