বড় খবর

করণের পার্টিতে নেশাগ্রস্ত অবস্থায় তারকারা, দাবি পাল্টা দাবিতে রাজনৈতিক নেতারা

অকালি দলের বিধায়ক মাজিন্দ্র সিসরা দাবি করেছেন বলিউডের অভিনেতারা করণ জোহরের পার্টিতে ‘মদ্যপ অবস্থায়’ ছিলেন। করণ জোহরের একটি ভিডিও রিটুইট করে তিনি লিখেছেন হ্যাশট্যাগ #উড়তাপাঞ্জাব।

Deepika Padukone, Vicky Kaushal and Ranbir Kapoor attended Karan Johar’s house party.
দীপিকা পাড়ুকোন, ভিকি কুশন, রণবীর কাপুরকে দেখা গেল করণ জোহরের পার্টিতে।

করণ জোহরের বাড়িতে শনিবার রাতে চলছিল হুল্লোড়। বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় আভিনেতা-অভিনেত্রীরা হাজির ছিলেন সেখানে। পার্টির কিছু ছবি ও ভিডিও করণ জোহর পোস্ট করেন সোশাল মিডিয়ায়। আর তারপরেই বিষয়টি নজরে আসে অকালি দলের বিধায়ক মাজিন্দ্র সিসরার। করণ জোহরের সেই টুইট শেয়ার করে বিধায়ক দাবি করেছেন বলিউডের অভিনেতারা করণ জোহরের পার্টিতে ‘মদ্যপ অবস্থায়’ ছিলেন। ভিডিও রিটুইট করে তিনি লিখেছেন হ্যাশট্যাগ #উড়তাপাঞ্জাব।

আরও পড়ুন, মুখে চারটে সেলাই! কানাডায় আর কখনও না, সিদ্ধান্ত নিলেন গুরু

ভিডিওটিতে দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, অয়ন মুখোপাধ্যায়, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল এবং জোয়া আখতারকে দেখা যাচ্ছে। যদিও সিসরার টুইট টুইটারেতিদের গাত্রদাহ কারণ হয়ে দাঁড়িয়েছে।

তারপরেই আসরে নেমেছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। পাল্টা টুইট করে তিনি বলেছেন, ”আমার স্ত্রী পূজা শেট্টি উপস্থিত ছিলেন সেই দিনের পার্টিতে। কেউই মত্ত অবস্থায় ছিলেন না। সুতরাং, মিথ্যে প্রচার বন্ধ করুন।” এমনকী বিধায়ককে ক্ষমা চাওয়ার পরামর্শও দেন তিনি।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akali dal mla manjinder sirsa claimed the bollywood actors present at karan johars house party were in a drugged state

Next Story
মুখে চারটে সেলাই! কানাডায় আর কখনও না, সিদ্ধান্ত নিলেন গুরুPost attack Guru Randhwa decides not to perform in Canada
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com