অক্ষরা হাসানের ব্যক্তিগত ছবি লিক, অনুসন্ধানে পুলিশ

তাঁর ব্যক্তিগত ছবি লিক হয়েছে, একথা টুইট করার পরই ভারসোভা পুলিশ ইনফরমেশন টেকনলোজি অ্যাক্টে মামলা দায়ের করেন। মঙ্গলবার একথা জানিয়েছেন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক।

By: Mumbai  Updated: November 14, 2018, 01:22:18 PM

অজানা এক ব্যক্তির বিরূদ্ধে মামলা দায়ের করল মুম্বই পুলিশ। অভিনেত্রী অক্ষরা হাসানের ব্যক্তিগত ছবি লিক হয়ে যায় ইন্টারনেটে। বছর তেইশের অভিনেত্রী তামিল সুপারস্টা কমল হাসানের কন্যা। টুইটারে একটি বিবৃতিতে ছবি লিক হয়ে যাওয়ার অভিযোগ করে নিজের যন্ত্রনার কথা ব্যক্ত করেন তিনি। ঘটনাটা জানার পর ভারসোভা পুলিশ ইনফরমেশন টেকনলোজি অ্যাক্টে মামলা দায়ের করেছে। মঙ্গলবার একথা জানিয়েছেন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক। ঘটনাটা ক্ষতিয়ে দেখার জন্য একটি দল গঠন করা হয়েছে বলেও জানান ওই আধিকারিক।

অক্ষরা হাসান তার বিবৃতিতে বলেন, ”সম্প্রতি আমার কিছু ব্যক্তিগত ছবি ইন্টারনেটে লিক হয়েছে। কে করেছে এবং কেন, এখনও এব্যাপারে কিছু জানতে পারিনি। কিন্তু কেবলমাত্র বিকৃত মানসিকতার কোনও মানুষ নিজের আনন্দের কোনও মেয়ের সঙ্গে এধরনের কাজ করতে পারে সেটা অত্যন্ত দুঃখের। যখনই কেউ লোভনীয় কোন ক্যাপশনের সঙ্গে ছবিগুলো শেয়ার করছে ততবেশি আকর্ষনের সঙ্গে মানুষ দেখছে। এটায় আমি ভয় পাচ্ছি এবং প্রত্যেকে আমার এই হেনস্থায় নিজেদের অবদান রেখে চলেছে”।

আরও পড়ুন, লেক কোমোতে আজই বিয়ে দীপিকা-রণবীরের

ইদানীং ছবির লিক হওয়ার প্রবণতা অনেকটাই কমেছে পুলিশি তৎপরতায়। তবে এই বিষয়ে মুম্বই পুলিশের হস্তক্ষেপ প্রশংসা করার মতো। কমল হাসানের বড় মেয়ে শ্রুতি হাসানও শেয়ার করেছেন বোনের টুইট। শামিতাভ ছবিতে সদ্য অভিনয়ে ডেবিউ করেছেন অক্ষরা হাসান। ২০১৫য় মুক্তি প্রাপ্ত ছবিতে তার বিপরীতে দেখা গিয়েছিল ধনুস ও অমিতাভ বচ্চনকে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshara haasans private photos police probe

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X