scorecardresearch

বড় খবর

‘বেশি ইংরেজি কপচাবেন না, অসভ্য মহিলা!’, শিল্পার বোন শমিতা শেট্টিকে জোর আক্রমণ

Bigg Boss OTT-তে কটাক্ষ-সমালোচনার শিকার অভিনেত্রী।

Shamita Shetty, Akshara Singh, Shamita Shetty in Bigg Boss OTT, শমিতা শেট্টি, শিল্পা শেট্টি, bengali news today
Bigg Boss OTT-তে কটাক্ষের শিকার শমিতা শেট্টি

Shamita Shetty: জুলাই মাসের মাঝামাঝি থেকেই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে শিল্পা শেট্টির (Shilpa Shetty) পরিবার। পর্নফিল্ম-কাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা (Raj Kundra)। স্বাভাবিকভাবেই এই বিতর্কে নাম জড়িয়েছে শিল্পার পরিবারও। বোন শমিতার সঙ্গে জামাইবাবু রাজের রয়াসন নিয়েও নানা মুখরোচক গুঞ্জন প্রকাশ্যে এসেছে। এসবের মাঝেই বিগ বস-এর ঘরে যোগ দিয়েছেন শমিতা শেট্টি (Shamita Shetty)। আর সেখানেই নিত্যদিন যথেচ্ছ আক্রমণের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে।

Bigg Boss OTT সিজনে প্রায়শই নানা বিতর্কে শমিতার নাম উঠে আসছে। এমনকী, অতীতে বিগ বস-এর প্রতিযোগী হিসেবেও তাঁকে নানা কথা শুনতে হচ্ছে। ৪০ বছর বয়সেও তিনি কেন আইবুড়ো? কেন শমিতা এখনও বিয়ে করেননি? যাবতীয় প্রশ্নবাণ ছুঁড়ে খোঁচা দেওয়া হচ্ছে। এবার ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিংয়ের সঙ্গে ঝগড়া বাঁধল শমিতার।

[আরও পড়ুন: মোদী না থাকলে আফগানিস্তানের মতো ভয়ঙ্কর অবস্থা হবে ভারতেও: কঙ্গনা]

কী নিয়ে? না, তেমন কিছু নয়, নুনের কৌটো কোথায় রাখা, সেই নিয়ে উত্তাল হল বিগ বস-এর ঘর। অক্ষরাও কটু কথা শোনাতে ছাড়লেন না শমিতাকে। সপাট মুখের ওপর বললেন, “অত বেশি ইংরেজি ভাষায় কথা বলে লাভ নেই, দেশি ভাষায় কথা বলুন।” শুধু তাই নয়, শিল্পার বোনকে ‘মায়ের বয়সি’ তকমা দিয়ে ‘অসভ্য মহিলা’ বলেও কটাক্ষ করেন অক্ষরা। আর শোয়ের সেই অংশের ভিডিও-ই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

দেখুন সেই পর্বের প্রোমো-

‘বিগ বস’-এর তৃতীয় মরসুমে প্রতিযোগী ছিলেন শমিতা। কিন্তু সেই সময়ে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রার বিয়ের জন্য শো ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, এবারের Bigg Boss OTT’র সঞ্চালক করণ জোহর। শো ইতিমধ্যেই জমে উঠেছে। ‘বিগ বস’-এর ঘরের যাবতীয় কাণ্ডকারখানা দেখার জন্য চোখ রাখতে হবে Voot-এর পর্দায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshara singh slams shamita shetty in bigg boss ott