scorecardresearch

মোদী না থাকলে আফগানিস্তানের মতো ভয়ঙ্কর অবস্থা হবে ভারতেও: কঙ্গনা

ভারতে CAA কার্যকর করা কেন খুব জরুরি? আফগানিস্তানের সঙ্গে তুলনা টেনে বিস্ফোরক কঙ্গনা রানাউত।

Kangana Ranaut, Kangana Ranaut on Afghanistan, Afghanistan, Modi, আফগানিস্তান, কঙ্গনা রানাউত, মোদী, bengali news today
আফগানিস্তান নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত।

Kangana Ranaut on Afghanistan: ভয়ঙ্কর পরিস্থিতি কাবুলে। তালিবানের দখলে আফগানিস্তান। কচি-বুড়ো, মহিলা-পুরুষ কিচ্ছু বাদ নেই নির্বিচারে চলছে শোষণ। বন্দুকের নলের কাছে স্তব্ধ সভ্যতা। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে আফগানিস্তানের উপর তালিবান নেতাদের ভয়ঙ্কর কীর্তিকলাপের ছবি-ভিডিও। অনুরাগ কাশ্যপ সোমবারই আফগানি সিনে পরিচালক সাহারা করিমির খোলা চিঠি শেয়ার করে তাঁদের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন। এবার কঙ্গনা রানাউতও মুখ খুললেন সেই প্রসঙ্গে। সাফ জানালেন, “মোদী না থাকলে আফগানিস্তানের মতো ভয়ঙ্কর পরিস্থিতি হবে ভারতেও।”

কঙ্গনা বরাবরই গেরুয়া শিবির সমর্থক অভিনেত্রী। আর সেই প্রেক্ষিতেই বিজেপি সরকার প্রস্তাবিত সংশোধিত নাগরিকত্ব আইনকে বাহবা দেখিয়ে অভিনেত্রীর মত, আমাদের দেশের সরকারকে ধন্যবাদ যে তাঁরা CAA কার্যকর করার প্রস্তাব রেখেছেন। তাতে প্রতিবেশী ইসলামিক দেশগুলি থেকে হিন্দু, শিখ, বৌদ্ধ, পার্সি, খ্রিস্টান ধর্মাবলম্বী এবং সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের বাঁচার একটা পথ পাবেন।

[আরও পড়ুন: তালিবানের কবজায় কাবুল, ‘গোটা বিশ্বের মুখ ফেরানো উচিত নয়’, উদ্বিগ্ন অনুরাগ কাশ্যপ]

অশান্ত আফগানিস্তানের বেশ কিছু ছবি-ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানেই ও দেশের বিমানবন্দরের করুণ কাহিনি শেয়ার করে কঙ্গনা বললেন, “ভাল করে দেখুন, মনে রাখুন পাকিস্তানিরা তালিবানিদের সঙ্গে ওঠাবসা করে। ওদিকে আমেরিকা ওদের হাতে অস্ত্র তুলে দেয়। তালিবানিরা এতটাই কাছের হয়ে উঠেছে যে, এইরকম ভয়ঙ্কর পরিস্থিতি কোনও দিন আমাদের দেশেও হতে পারে যদি মোদী না থাকেন।” পাশাপাশি বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ জানান, তিনি আফগানিস্তানের পাশে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranaut on afghanistan says caa is important in india