বড় খবর

ভিকি-দীপিকা-সহ বলিউড তারকারা হাততালি দিয়ে সাধুবাদ জানালেন করোনা যোদ্ধাদের

২২ মার্চ জনতা কারফিউয়ের দিনে বিকেল পাঁচটায় ঘণ্টা বাজিয়ে বা হাততালি দিয়ে চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত, করোনাযোদ্ধাদের অভিবাদন জানালেন তারকারা।

Akshay Hrithik Amitabh Bachchan Deepika Bollywood celebs clapped on Janata Curfew
বাঁদিকে রণবীর সিংয়ের তোলা দীপিকার ছবি, ডানদিকে ভিকি কৌশল। (ছবি ইনস্টাগ্রাম)

বলিউড ও বাংলা– দুই বিনোদন জগতের তারকারাই ২২ মার্চ জনতা কারফিউ পালন করার আবেদন জানিয়েছিলেন সাধারণ মানুষকে। আর এইদিন বিকেল ৫টায় হাততালি দিয়ে অথবা ঘণ্টা বাজিয়ে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের উৎসাহ দেওয়ার জন্য দেশবাসীকে আহ্বান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বলিউডের বেশিরভাগ তারকাই তাঁর কথা পালন করেছেন অক্ষরে অক্ষরে।

হৃতিক রোশন ও অক্ষয় কুমার হলেন প্রতিবেশী। তাঁরা নির্দিষ্ট সময়ে বাড়ির বাইরে এসে, এক মিটারের বেশি দূরত্ব রেখেই হাততালি দিলেন ঠিক বিকেল পাঁচটায়। অন্যান্য প্রতিবেশী ও তাঁদের পরিবারের সদস্যরাও অংশ নিলেন। বাড়ির বারান্দায় দাঁড়িয়ে হাততালি দিলেন দীপিকা পাডুকোন, ছবি তুলে তা ইনস্টাগ্রামে শেয়ার করলেন রণবীর সিং।

আরও পড়ুন: জনতা কারফিউ: দিনভর সোশাল মিডিয়া কনসার্টে গায়ক-গায়িকারা

অমিতাভ বচ্চন তাঁর পুরো পরিবার ও কর্মচারীদের নিয়ে বাড়ির ছাদে বিকেল পাঁচটায় হাততালি ও জয়ধ্বনি দিয়ে পালন করলেন জনতা কারফিউ। বরুণ ধাওয়ানও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে ঠিক বিকেল পাঁচটায় বারান্দায় এলেন।

Akshay Hrithik Amitabh Bachchan Deepika Bollywood celebs clapped on Janata Curfew
পরিবারের সঙ্গে বরুণ ধবন।

ভিকি কৌশল, করণ জোহর থেকে শুরু করে বলিউডের সব তারকাই প্রায় স্বতঃস্ফূর্তভাবে এই বিশেষ উদ্যোগে সামিল হলেন বা বলা ভাল, সম্মিলিত উদ্যোগে সফল করলেন প্রধানমন্ত্রীর আবেদন। দেশের বিভিন্ন প্রান্তে স্বাস্থ্যকর্মীরা অত্যন্ত ঝুঁকি নিয়ে ও অপ্রতুল সরঞ্জাম নিয়ে করোনার সঙ্গে যুদ্ধ করে চলেছেন।

Akshay Hrithik Amitabh Bachchan Deepika Bollywood celebs clapped on Janata Curfew
বাড়ির সামনে অক্ষয়কুমার। (ছবি ইনস্টাগ্রাম)

তাঁরা অক্লান্ত বলেই এদেশে এখনও করোনায় আক্রান্তের বা মৃত্যুর সংখ্যা হাজারে পৌঁছয়নি। অথচ ১৩০ কোটির দেশে যেখানে জনসংখ্যার ঘনত্ব অত্যন্ত বেশি, সেদেশে এই রোগ আরও দ্রুত ছড়িয়ে পড়ার সম্ভাবনা ছিল প্রবল। তাই দিন-রাত যে করোনা-যোদ্ধারা কাজ করে চলেছেন, উল্লাসধ্বনি দিয়ে তাঁদের উদ্যমকে সাধুবাদ জানাল বলিউড।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay hrithik amitabh bachchan deepika bollywood celebs clapped on janata curfew

Next Story
জনতা কারফিউ: দিনভর সোশাল মিডিয়া কনসার্টে গায়ক-গায়িকারাJanata Curfew virtual concert by Sonu Nigam Dhvani Bhanushali Amaal Malik
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com