বড় খবর

জনতা কারফিউ: দিনভর সোশাল মিডিয়া কনসার্টে গায়ক-গায়িকারা

Janata Curfew Virtual Concert: মানুষের মধ্যে ইতিবাচক ভাবনা যাতে বজায় থাকে তার জন্য বিশেষ উদ্যোগ নিলেন সোনু নিগম, ধ্বনি ভানুশালী-সহ বহু গায়ক-গায়িকা।

Janata Curfew virtual concert by Sonu Nigam Dhvani Bhanushali Amaal Malik
ধ্বনি ভানুশালী, সোনু নিগম, তুলসী কুমার-সহ বহু গায়ক-গায়িকা সোশাল মিডিয়া কনসার্ট করছেন।

সাম্প্রতিক স্বাস্থ্য পরিস্থিতিতে সারা দেশের মানুষ অত্যন্ত আতঙ্কের মধ্যে রয়েছেন। ২৩ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশের ৭৫টি জেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। বেশিরভাগ নাগরিকই গৃহবন্দি। এমন একটি পরিস্থিতিতে মানুষের মধ্যে যাতে ইতিবাচক ভাবনা বজায় থাকে, সেই উপলক্ষ্যে বিশেষ উদ্যোগ নিয়েছেন গায়ক-গায়িকারা।

সারা দেশ জুড়ে মানুষ গৃহবন্দি রয়েছেন। সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ। যাবতীয় কনসার্ট ট্যুরও বাতিল। এর মধ্যে মানুষ যাতে বিষণ্ণতায় ডুবে না যান, তার জন্যই দেশের গায়ক-গায়িকাদের উদ্যোগ– ক্রিয়েট, নট হেট। ২২ মার্চ রবিবার সারা দিনই জনপ্রিয় গায়ক-গায়িকারা তাঁদের সোশাল মিডিয়ায় লাইভ কনসার্টে উদ্যোগী হয়েছেন।

আরও পড়ুন: করোনা আতঙ্কে গুজব! পায়েল-দ্বৈপায়নের পরিবারের সদস্যকে হেনস্থা

অনেক গায়ক-গায়িকারা এক একটি গ্রুপ তৈরি করে ডিজিটাল কনসার্টের আয়োজন করছেন। অনেকে আবার এককভাবেই লাইভ পারফরম্যান্সের কথা ঘোষণা করেছেন। যেমন রবিবার রাত ৮টা থেকে তাঁর ইউটিউব চ্যানেলে গান গাইবেন।

এছাড়া দুপুর ২টো থেকে শুরু হয়েছে একটি ডিজিটাল ম্যারাথন লাইভ কনসার্ট যেখানে গান গাইছেন অমল মালিক, ধ্বনি ভানুশালী, তুলসী কুমার, অখিল সচদেবা, ড্যানিয়েল ওয়েবার ও আরও অনেকে। এই কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। সানি লিওনির স্বামী ড্যানিয়ের ওয়েবার যে একজন গায়কও বটে, তা অনেকেরই হয়তো জানা নেই। এই সেফ অ্যান্ড সাউন্ড কনসার্টে তাঁকেও গাইতে শোনা যাবে।

গায়িকা তুলসী কুমার ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ”আমাদের সবাইকে বাড়িতে থেকে এই কঠিন সময়ের মোকাবিলা করতে হবে… সমস্ত সতর্কতা মেনে চলুন, বাড়িতে থাকুন ও সঙ্গীত উপভোগ করুন।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janata curfew virtual concert by sonu nigam dhvani bhanushali amaal malik

Next Story
করোনা আতঙ্কে গুজব! পায়েল-দ্বৈপায়নের পরিবারের সদস্যকে হেনস্থাPayel De Dwaipayan Das family member harassed over Corona rumour
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com