scorecardresearch

বড় খবর

বোনের ভিডিও দেখে অঝোরে কেঁদে ফেললেন অক্ষয়, কী ছিল তাতে? দেখুন

অক্ষয়ের কান্না দেখে হতবাক প্রত্যক্ষদর্শীরা!

akshay kumar crying - অক্ষয় কুমার
অক্ষয় কুমার

আগামী সপ্তাহেই রিলিজ করতে চলেছে অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘রক্ষা বন্ধন’। তার আগে জবরদস্ত প্রোমোশনে ব্যস্ত অভিনেতা। ভাই বোনের নিদারুণ সম্পর্ক নিয়েই এই ছবি, আর তারই প্রোমোশনে গিয়ে কেঁদে ভাসালেন অভিনেতা। কিন্তু কেন?

সম্প্রতি একটি রিয়ালিটি শোয়ে তিনি উপস্থিত ছিলেন। আর সেখানেই কেঁদে কেটে একসার অক্ষয়।  নিজের বোনের এক মিষ্টি বার্তায় আবেগে ভাসলেন অভিনেতা। বোন আলকার সঙ্গে কাটানো মুহূর্ত, ছবি এবং আলকা বললেন, “বন্ধু – বাবা – ভাই সব সম্পর্কই দারুণ ভাবে পালন করেছিস তুই। আমার সঙ্গে সবসময় দাড়িয়ে ছিলে। সুখ দুঃখ সব সময় পাশে ছিলি, সবকিছুর জন্য ধন্যবাদ”।

আরও পড়ুন [ ফের বিয়ের সানাই বলিউডে, সেপ্টেম্বরেই ‘সাত পাক’ আলি-রিচার ]

বোনের কথায় চোখের জল ধরে রাখতে পারলেন না অক্ষয়। পুরনো দিনের স্মৃতি ঘিরে ধরেছিল অভিনেতাকে। বললেন, ছোট একটা বাড়িতে থাকতাম। আমার বোন আসার পর থেকে ভাগ্যই বদলে গেল। ভাই বোনের যে সম্পর্ক হয় তার থেকে বেশি আর কিছুই হতে পারে না। এমনকি বোনের সঙ্গে সবসময়ই নিদারুণ সম্পর্ক অক্ষয়ের। নানা অনুষ্ঠানে বোনকে সঙ্গে করে নিয়ে যান।

এদিকে এইবছর সিনেমার দিকে অক্ষয়ের জন্য খুব একটা ভাল সময় নয়। বচ্চন পাণ্ডে কিংবা সম্রাট পৃথ্বীরাজ – কোনও ছবিই আশানুরূপ ফল করেনি। এবারও লাল সিং চাড্ডার সঙ্গে রিলিজ ক্ল্যাশ। অক্ষয় বলছেন, এটা কোনও বিবাদ না। বরং গুরুত্বপূর্ন দিন। অনেক সিনেমা করোনা প্যান্ডেমিকের কারণে ভাল করতে পারেনি। দুটো ছবি একসঙ্গে রিলিজ হবে এত আনন্দের বিষয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar crying over his sisters video