scorecardresearch

বড় খবর

OMG 2’র পোস্টারে শিব-রূপী অক্ষয়, সামাজিক বার্তা দিতে নয়া অবতারে অভিনেতা

এমন অবতারে অক্ষয় কুমারকে দেখে চেনা দায়!

OMG 2’র পোস্টারে শিব-রূপী অক্ষয়, সামাজিক বার্তা দিতে নয়া অবতারে অভিনেতা
OMG 2'র পোস্টারে শিব-রূপী অক্ষয়

লম্বা চুল। নীল রঙা ত্বক। প্রশস্ত ললাটে শান্তির প্রতীক। জটাধারী-রূপে এ কোন অক্ষয় কুমার (Akshay Kumar)? একঝলকে দেখে চেনা দায়! সামাজিক বার্তা দিতে আগামী সিনেমায় ঠিক এই অবতারেই পর্দায় অবতরণ করবেন অভিনেতা। পোস্টারেই মিলল তার ঝলক। আসছে ‘ওহ মাই গড’-এর সিক্যুয়েল (OMG 2)। সেই ছবিতেই ফের ভিন্ন অবতারে ধরা দেবেন খিলাড়ি কুমার। অবশ্য এই সিনেমার প্রথম ভাগেও কৃষ্ণ-রূপে বাস্তব সমস্যা সম্পর্কে অবগত করেছিলেন অভিনেতা। তবে এবার ধরা দেবেন শিব-রূপে।

অক্ষয়ের পাশাপাশি ‘ওহ মাই গড ২’-এ দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) এবং ইয়ামি গৌতমকেও (Yami Gautam)। প্রিক্যুয়েলে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, মিঠুন চক্রবর্তী, মহেশ মঞ্জরেকরের মতো তারকারা। শনিবারই নিজের সোশ্যাল মিডিয়ায় এই নতুন ছবির পোস্টার শেয়ার করে জানান দিয়েছেন অভিনেতা। ‘ওহ মাই গড ২’-এর পোস্টার শেয়ার করে অক্ষয় লিখেছেন, “আপনাদের আশীর্বাদ আর শুভেচ্ছার প্রয়োজন। সামাজিক বার্তা দিতেই আমাদের এই অভিনব প্রয়াস। আদিযোগীর অনন্ত শক্তি আমাদের এই যাত্রাপথে আশীর্বাদ বহাল রাখুন।”

[আরও পড়ুন:হিন্দুদের উৎসব নিয়ে এত অপপ্রচার! ইদ-ক্রিসমাসে চুপ থাকেন কেন? রীতেশকে প্রশ্ন নেটিজেনদের ]

ইতিমধ্যেই সিনেমার শুটিং শুরু হয়ে গিয়েছে। ইয়ামি এবং পঙ্কজ ত্রিপাঠীকে নিয়ে প্রথমার্ধের শিডিউলের শুটও হয়ে গিয়েছে। এরপর শুটিং হবে উজ্জ্বয়নে। সেখানেই যোগ দেবেন অক্ষয় কুমার।

উল্লেখ্য, ‘ওহ মাই গড’ আদতে স্যাটায়ার কমেডি ড্রামা। কাহিনি লিখেছেন পরিচাবক উমেশ শুক্লা খোদ। আর এর সিক্যুয়েলের কাহিনি লিখেছেন অমিত রাই, যিনি কিনা নিজেই সিনেমার পরিচালক। তৈরি হচ্ছে অক্ষয়ের প্রযোজনা সংস্থা কেপ অফ গুড ফিল্মসের ব্যানারে। যৌথভাবে প্রযোজনার দায়িত্বে বিপুল ডি শাহ, রাজেশ বল এবং অশ্বিন ভার্দে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar dons blue skin for omg 2 poster released