ফক্স স্টার স্টুডিয়োও সঙ্গে তিনটে ছবি সই করলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার শুটিং শুরু করতে চলেছেন ছবি মিশন মঙ্গলের। নভেম্বরের মাঝামাঝি শুরু হবে ছবির শুটিং। মিশন মঙ্গল ছবির পরিচালক জগন শক্তি।

By: Mumbai  Updated: November 5, 2018, 03:41:03 PM

ফক্স স্টার স্টুডিয়োর সঙ্গে তিনটে ছবি সই করেছেন অক্ষয় কুমার। প্রথম ছবি মিশন মঙ্গল যুগ্মভাবে প্রযোজনা করবেন ফক্স স্টার স্টুডিয়ো এবং কেপ অফ গড ফিল্মস। আর বালকির সঙ্গে যুক্ত হয়ে জগন শক্তির পরিচালনায় তৈরি করছেন এই ছবি। নভেম্বরের মাঝামাঝি শুরু হবে ছবির শুটিং। এই অ্যাসোসিয়েশনের কথা জানিয়ে অক্ষয় কুমার বলেন, “আমি আপ্লুত ফক্স স্টার স্টুডিয়োর মতো নতুন সৃজনশীল পার্টনার পেয়েছি। আশা করছি মানানসই সিনেম্যাটিক অভিজ্ঞতা দিতে পারব। আমাদের সম্মিলিত প্রচেষ্টা শক্তি জোগাবে”। তবে ফক্স স্টার স্টুডিয়োও সঙ্গে এটাই প্রথম ছবি নয় আক্কির।

ফক্স স্টার স্টুডিয়োর সিইও বিজয় সিং বলেন, “জলি এল এল বি টু থেকে অক্ষত কুমারের সঙ্গে  কাজ করছি আমরা। পরবর্তী তিনটে ছবিতেও উনি রয়েছেন এটা আনন্দের বিষয়।” তিনি আরও বলেন, “দর্শকদের পরিবর্তিত পছন্দ অনুযায়ী চিত্রনাট্য নিয়ে কাজ করেন আক্কি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার সঙ্গে একজোট  হওয়া আনন্দই দেবে”।

আরও পড়ুন, কেমন আচরণ করবেন বিগ বির সামনে! আমিরকে শেখালেন শাহরুখ

বর্তমানে খিলাডির 2.0 ছবি নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। সেখানে একজন ডার্ক সুপারহিরোর ভূমিকায় রজনীকান্তের বিরীতে অভিনয় করছেন তিনি। এটাই আক্ষয় কুমারের তামিল ছবিতে ডেবিউ।

তবে তিনটি ছবির বাকি দুটো নিয়ে কথা বলেননি কেউই। অক্ষয় কুমার মানেই আউট অফ দেয় বক্স কিছু। তার শেষ ছবি গোল্ড বক্স অফিসে সুপারহিট না হলেও বেশ ভালই ব্যবসা করেছে। ছবিতে অক্ষত কুমারের বিপরীতে ছিলেন মৌনী রায়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshay kumar fox star studios mission mangal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X