কেমন আচরণ করবেন বিগ বির সামনে! আমিরকে শেখালেন শাহরুখ

ঠাগস অফ হিন্দোস্থান ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আমির খান। বারেবারে আমির জানিয়েছেন, বিগ বির সঙ্গে অভিনয় করতে পারার সুযোগ স্বপ্ন সফল হওয়ার মতো।

By: Mumbai  Published: November 5, 2018, 12:48:55 PM

প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন বলিউড শাহেনশা ও আমির খান। ঠাগস অফ হিন্দোস্থান ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন আমির। যশরাজ ফিল্মসের এই ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখকে। বারেবারে আমির জানিয়েছেন, বিগ বির সঙ্গে অভিনয় করতে পারার সুযোগ স্বপ্ন সফল হওয়ার মতো। মিস্টার পারফেকশনিস্ট এও স্বীকার করেছেন যে মেগাস্টারের সঙ্গে শুটিং করার সময় যথেষ্ট নার্ভাস ছিলেন তিনি।

আমিরের সঙ্গে সিনিয়র বচ্চনের আলাপচারিতা নিয়ে কথা বললেন ৫২ বছেরের এই অভিনেতা। আমির বলেন, ”আমি ভীষণ নার্ভাস ছিলাম এবং বুঝতে পারছিলাম না ওঁনার সঙ্গে সবটা ঠিকঠাক করে মিটবে কিনা! কিন্তু উনি এতটাই ভাল মানুষ যে সচেতনভাবে ওঁনাকে নিয়ে ভয় পেতে দেবেন না। খুব সুন্দর সময় কেটেছে এবং অমেনটা শিখেছি”। এরপরে আমির আরও এক বোমা। শাহরুখ খানের কাছ থেকে টিপস নিয়েছেছিলেন অ্যাঙ্কসাস না হওয়ার। অমিতাভ বচ্চনের সঙ্গে বহুবার কাজ করেছেন বলিউড বাদশা। আর মেগাস্টারের সঙ্গে হৃদ্বতার সম্পর্কও রয়েছে।

আরও পড়ুন, সন্দীপ খোসলার দীপাবলি পার্টিতে চাঁদের হাট

আমির বলেন, ”শাহরুখকে জিজ্ঞেস করেছিলাম অমিত স্যারের সামনে ধুমপান করে কিনা! আমার ব্যবহারে ওনাকে বিব্রত করতে চাইনি। যদিও এসআরকে বলেছিল ও করে এবং ও নাকি কখনওই জানতে চাইনি এতে অমিত স্যারের অসুবিধে আছে কিনা। ফলে আমি ধন্ধে ছিলাম”। হেসে তিনি আবার যোগ করেন, ”শাহরুখ পরামর্শ দিয়েছিল ওনার থেকে দূরে গিয়ে ধুমপান করতে আর দিনদিন সেটাকে কাছে আনতে। এভাবেই আমি জানতে পারব উনি খারাপভাবে নিচ্ছেন কিনা”! আশ্চর্যজনকভাবে সিনিয়র বচ্চন বিষয়টা জানতে পারেন এবং আমিরের সঙ্গে এই নিয়ে মজাও করতেন।

হতম্বম্ভ হয়ে আমির শেয়ার করেন, ”মালটায় যকন আমাদের শুটিং ছিল, স্যারকে জিজ্ঞেস করেছিলাম উনি আমার সঙ্গে সিনেমা দেখতে যাবেন কিনা। সিনেমাহলে যাওয়ার পথে বিগ বি আমাকে বলেন, আমি শুনলাম তুমি শাহরুখের সঙ্গে সম্প্রতি দেখা করেছ এবং জানতে চেয়েছ আমার সামনে ধুমপান করা নিয়ে”। ঠাগস অফ হিন্দোস্থান মুক্তি পাচ্ছে ৮ নভেম্বর।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Thugs of hindostan aamir khan amitabh bachchan shah rukh khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X