বড় খবর

কাজের প্রতি দায়বদ্ধতা, মাতৃবিয়োগের ৪৮ ঘন্টা পরই উড়ে গেলেন লন্ডন, অক্ষয়কে ‘কুর্নিশ’

ব্যক্তিগত শোক বুকে চেপেই কাজে যোগ দিলেন অক্ষয় কুমার।

Akshay Kumar, Akshay Kumar mother death, Akshay Kumar heading to London, অক্ষয় কুমার, bengali news today
মাতৃবিয়োগের পর কাজে যোগ দিলেন অক্ষয়

অভিনয়ের প্রতি দায়বদ্ধতা। দর্শক-অনুরাগীদের প্রতি ভালবাসা আর কাজের প্রতি নিষ্ঠা। আজ্ঞে, হ্যাঁ ঠিক সেই ভাবনা থেকেই মাতৃবিয়োবিগের ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই লন্ডনে শুটিংয়ের জন্য উড়ে গেলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আর কাজের প্রতি, ইন্ডাস্ট্রির প্রতি অভিনেতার এমন দায়বদ্ধতাকেই কুর্নিশ বন্ধুদের।

দিন দুয়েক আগেই মা অরুণা ভাটিয়াকে চিরতরে হারিয়েছেন। ঠিক তারপরের দিনই ছিল অভিনেতার জন্মদিন। আবেগঘন পোস্টে মাকে স্মরণ করে লিখেছিলেন, “এমনভাবে আর কখনও আদর করবে না মা। কিন্তু আমি জানি, মা যেখানেই রয়েছে না কেন, সেখান থেকেই আমার জন্য হ্যাপি বার্থ ডে গাইছে।” কিন্তু ব্যক্তিগত শোকের জন্য তো আর কাজ আটকে থাকতে পারে না। অতঃপর বুকে কষ্ট চেপেই গোটা পরিবারকে নিয়ে ব্যক্তিগত বিমানে লন্ডনে উড়ে গেলেন অভিনেতা। যার জেরে অবশ্য কম সমালোচনা-কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে না অক্ষয়কে। নেটপাড়ার নীতি পুলিশদের মন্তব্য, “সেলেবদের মধ্যে আবেগ বলে কিছুই নেই! মায়ের মৃত্যুর পরই কেমন লন্ডনে উড়ে গেলেন।” তবে নিন্দুকেরা যাই বলুক, অভিনেতার কাজের প্রতি এই দায়বদ্ধতাকে কিন্তু কুর্নিশ জানাতেই হয়।

[আরও পড়ুন: ভৌতিক কাণ্ড! ‘ভুল ভুলাইয়া ২’র শুটিংয়ে গলার স্বর হারিয়ে ফেলেন কার্তিক আরিয়ান]

প্রসঙ্গত, রঞ্জিত তিওয়ারির ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটে অক্ষয় কুমার দিন কয়েক আগে লন্ডনেই ছিলেন। কিন্তু মায়ের অসুস্থতার খবর শুনে আর থাকতে পারেননি। তড়িঘড়ি বিমানে উড়ে এসেছিলেন মুম্বইতে। তবে তিনি দেশে ফিরলেও তাঁর জন্য ‘সিন্ড্রেলা’র শুটিং যাতে বন্ধ না থাকে সেদিকেও কড়া নজর ছিল অক্ষয়ের। প্রযোজকদের কাছে আর্জি জানিয়েছিলেন, তাঁকে ছাড়া যেসব দৃশ্যের শুট করা সম্ভব, সেগুলো যেন হয়ে যায়। পরে তিনি যোগ দিয়ে নিজের অংশের শুটিং করে নেবেন। তখনও কি আর জানতেন যে, এবার আর মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যেতে পারবেন না! মাতৃহারা হয়ে যেন মাথায় বজ্রপাত অভিনেতার। তারপরের দিনই ছিল খিলাড়ি কুমারের জন্মদিন। মাতৃহারার ৪৮ ঘণ্টা পেরতেই এবার লন্ডনে পৌঁছলেন গোটা পরিবার নিয়ে। সঙ্গে স্ত্রী টুইংকল খান্না, ছেলে আর মেয়ে। শুধুমাত্র কাজের প্রতি দায়বদ্ধতা থেকেই। গোটা টিমকে যাতে ভুক্তভোগী না হতে হয়, সেইজন্যই।

উল্লেখ্য, গতবছর কাঞ্চন মল্লিকও মাতৃবিয়োগের ২৪ ঘণ্টার মধ্যে শুটিংয়ে যোগ দিয়েছিলেন। যার জন্য গোটা টলিপাড়া তাঁকে কুর্নিশ জানিয়েছিল। জহর রায়ের মতো খ্যাতনামা যিনি কিনা নিজের ছেলেকে দাহ করে শুটিংয়ে গিয়েছিলেন। অনেকের কাছেই হয়তো তারকাদের স্টারডমটা বড় হয়ে ওঠে। কিন্তু তাঁরা ভুলে যান সেলেবরাও আদতে রক্ত-মাংসে গড়া একজন মানুষ। তবে তাঁরা কাজের প্রতি, নিজেদের ইন্ডাস্ট্রির প্রতি দায়বদ্ধ। যাঁরা ব্যক্তিগত শোক বুকে চেপে শুধুমাত্র কাজের প্রতি নিষ্ঠা আর দায়বদ্ধতা থেকেই শুটিংয়ে ফেরেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar heading to london to resume shoot

Next Story
‘ওঁর মুখও দেখতে চাই না’, ভাগ্নে কৃষ্ণাকে নিয়ে চরম ক্ষুব্ধ গোবিন্দার স্ত্রী সুনীতাKrushna Abhishek And Govinda
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com