বড় খবর

চিন্তা বাড়িয়ে হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার, করোনা আক্রান্ত ‘খিলাড়ি’র সংস্পর্শে আসা ৪৫ জন

সোমবার হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা অক্ষয় কুমার। সোমবার সকালে টুইটারে হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানান অভিনেতা।

রবিবার করোনা আক্রান্তের খবর দিয়েছিলেন নিজেই। আর এরপরই সোমবার হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা অক্ষয় কুমার। সোমবার সকালে টুইটারে হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানান অভিনেতা।

অক্ষয় এদিন টুইটারে লেখেন, ‘সকলকে ধন্যবাদ আপনাদের উষ্ণ শুভেচ্ছা বার্তা ও প্রার্থনার জন্য, মনে হচ্ছে সেগুলো কাজে আসছে। আমি ভালো আছি কিন্তু আগাম সতর্কতা স্বরূপ, চিকিত্সকের পরামর্শ মেনে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। আমি আশা করছি দ্রুত বাড়ি ফিরে যাব’।

আরও পড়ুন, ১ লক্ষ ছাড়িয়ে গেল সংক্রমণ, মোদীর বৈঠকে আভাস লকডাউনের!

এদিকে, অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁর সংস্পর্শে আসা ৪৫ জন কলাকুশলী কোভিড পজিটিভ হয়েছেন। প্রত্যেকেই ‘রামসেতু’ ছবির শ্যুটিংয়ে ছিলেন। অক্ষয় আক্রান্ত হওয়ার পর ওই ইউনিটের ৭৫ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৫ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ে। এর জেরে আপাতত বন্ধ রাখা হয়েছে ‘রামসেতু’ ছবির শ্যুটিং।

নিজের পরবর্তী ছবি রাম সেতু-র শুটিং করছিলেন খিলাড়ি। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে নুসরত ব্রারুচা ও জ্যাকলিন ফার্ন্ডান্ডেসকে। একজন প্রত্নতত্ত্ববিদের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। বহুচর্চিত এই ছবি ছাড়াও রোহিত শেট্টির সূর্যবংশী ও আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে ছবিও মুক্তির দোরগোড়ায়।h

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar hospitalised after testing positive for coronavirus

Next Story
শিল্পীদের ‘রগড়ে’ দেবেন! দিলীপের ‘শাসানি’র তীব্র প্রতিবাদ রূপাঞ্জনার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com