জামিয়ার বিক্ষোভ পোস্টে ভুল করে ‘লাইক’, শুধরে জানালেন অক্ষয়

জামিয়ার বিক্ষোভ সংক্রান্ত ব্যাঙ্গাত্মক টুইটে লাইক করে বিতর্কের মুখে অক্ষয় কুমার। ভুল বুঝতে পেরে সেটি আনলাইক করলেও ততক্ষণে বেশ দেরী হয়ে গিয়েছে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 17, 2019, 05:43:05 PM

রবিবার সংশোধীন নাগরিকত্ব আইনের বিরোধিতায় সরব হয়েছিল জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। সেই বিক্ষোভ থামাতেই দিল্লির পুলিশের পদক্ষেপের সমালোচনায় সামিল গোটা দেশ। এদিন জামিয়ার বিক্ষোভ সংক্রান্ত ব্যাঙ্গাত্মক টুইটে লাইক করে বিতর্কের মুখে অক্ষয় কুমার। ভুল বুঝতে পেরে সেটি আনলাইক করলেও ততক্ষণে বেশ দেরী হয়ে গিয়েছে।

akshay kuma এই পোস্টেই লাইক করেছিলেন অক্ষয় কুমার।

আরও পড়ুন, ‘জামিয়া-তে ছাত্রছাত্রীদের সঙ্গে যা ঘটেছে তা অন্যায়’

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই পোস্টের স্ক্রিনশট। নেটিজেনদের বিদ্বেষের মুখে পড়েন আক্কি। পরে একটি টুইট করে ভুল স্বীকার করেন অভিনেতা। তিনি বলেন, ”জামিয়া মিলিয়া পড়ুয়াদের টুইটে লাইকটা অনিচ্ছাকৃত। আমি স্ক্রোল করছিলাম এবং তখনই কোনভাবে হাত পড়ে লাইক হয়ে গিয়েছে। ভুল বুঝতে পেরেই আনলাইক করে দিই। আমি কোনওভাবেই এই ধরণের কাজ সমর্থন করি না।”

আরও পড়ুন, ”বিশ্ববিদ্যালয়ে আক্রমণকারী প্রশাসনকে ধিক্কার”, জামিয়া প্রসঙ্গে অপর্ণা সেন

প্রসঙ্গত, ওই টুইটে লেখা ছিল, “বধাই হো, জামিয়ামে ‘আজাদি মিলি হ্যায়’, অর্থাৎ শুভেচ্ছা জামিয়া স্বাধীনতা পেয়েছে।” ভিডিওতে দেখা যাচ্ছিল পুলিশ মারমুখী হয়েছেন অথচ সেখানে কোনও ছাত্র-ছাত্রী নেই।

প্রসঙ্গত, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে আন্দোলনের জেরে দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে ঢুকে পড়ে দিল্লি পুলিশ বাহিনী। দক্ষিণ দিল্লিতে নয়া আইন নিয়ে বিক্ষোভে হিংসার পর পুলিশ এই পদক্ষেপ করে। পুলিশ বাহিনী বিশ্ববিদ্যালয় চত্বরে কাঁদানে গ্যাস ছোড়ে ও লাঠি চার্জ করে। তার আগে সরাই জুলেইনা ও মথুরা রোডে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshay kumar liked a tweet on jamia violence by mistake

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X