scorecardresearch

ফের সামাজিক ইস্যু নিয়ে বড় পর্দায় আসছেন অক্ষয়, লোকলজ্জা ঠেলে এই বিষয়ে ছবি করবেন অভিনেতা

নতুন দুই প্রজেক্ট নিয়ে উত্তেজিত অক্ষয়

ফের সামাজিক ইস্যু নিয়ে বড় পর্দায় আসছেন অক্ষয়, লোকলজ্জা ঠেলে এই বিষয়ে ছবি করবেন অভিনেতা
অক্ষয়ের নতুন ছবি…

একের পর এক সামাজিক ইস্যুতে কাজ করেছেন তিনি। ‘টয়লেট’ কিংবা ‘প্যাডম্যান’ – অক্ষয় কুমার মানে একসময় হিটের সংখ্যাই ছিল বেশি। যদিও বা গতবছর থেকে ভাগ্যলক্ষ্মী সঙ্গ দিচ্ছে না অভিনেতার। তাই এবার, নতুন কিছু করার উদ্দেশ্যেই পা বাড়িয়েছেন।

রেড ফিল্ম ফেস্টিভ্যালে নিজের নতুন ছবি নিয়েই মুখ খুলেছেন অক্ষয়। তিনি ছাড়াও সামাজিক ট্যাবু সাবজেক্টে কাজ করেন আয়ুষ্মান খুরানা নিজেও। তবে এবার যৌনশিক্ষার ওপর নির্মিত হবে একটি ছবি, এবং তাতে অভিনয় করছেন অক্ষয় কুমার। অভিনেতা বললেন, “আমি সামাজিক বিষয়ের ওপর কাজ করতে ভালবাসি। এবং চাই আমার দেশের মানুষ যেন প্রভাবিত হয়। সেই কারণেই এধরনের ছবি বেছে নিই। অবশ্যই সেটি কমার্শিয়াল ভাবে বানানো হয়। নাচ গান থাকে, ড্রামা থাকে। মানুষের যেন সুবিধা হয় বুঝতে সেই চেষ্টা করি”।

আরও পড়ুন [ শাহরুখকে দেখে দমফাটা চিৎকার, ‘ওকে দেখে আমার অবস্থা..’, আবেগপ্রবণ আমেরিকান অভিনেত্রী ]

এর আগেও নানান সামাজিক ইস্যুতে কাজ করে আলোড়ন ফেলেছিলেন অক্ষয়। এমনকি শুধু ছবি নয় এধরনের বিজ্ঞাপন করতেও তিনি বেশ পছন্দ করেন, এবং সাবলীল ভাবে ফুটিয়ে তোলেন। গোটা একটা বছর শুধুই কমার্শিয়াল এবং ঐতিহাসিক প্রেক্ষাপটে ছবি করার পর আবারও ভিন্ন স্বাদের ছবি বেছে নিয়েছেন তিনি। তারমধ্যে রয়েছে ওয়েব সিরিজও। এই প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন অক্ষয়।

প্রসঙ্গত, সেলফি সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। হেরা ফেরি ৩ থেকে সরেছেন অভিনেতা, সেই প্রসঙ্গেও নিজেই জানিয়েছেন। তবে রিয়েল স্টোরির সঙ্গে যে নিজেকে দারুণ মানাতে পারেন সেই কথাও বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar new film on sex education