scorecardresearch

বড় খবর

শাহরুখকে দেখে দমফাটা চিৎকার, ‘ওকে দেখে আমার অবস্থা..’, আবেগপ্রবণ আমেরিকান অভিনেত্রী

নিজের ফ্যান মোমেন্টের কথা শেয়ার করলেন হলি-অভিনেত্রী

শাহরুখকে দেখে দমফাটা চিৎকার, ‘ওকে দেখে আমার অবস্থা..’, আবেগপ্রবণ আমেরিকান অভিনেত্রী
শাহরুখের ফ্যান গার্ল

পাশে বসে আছেন কিং খান, আর তাকে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যাওয়াই স্বাভাবিক। এমনই এক কাণ্ড ঘটিয়েছেন বিদেশি অভিনেত্রী। শাহরুখকে সামনে দেখে হা হয়ে গিয়েছেন তিনি। যেন, একেবারে ফ্যান গার্ল মোমেন্ট।

শাহরুখকে সামনে দেখলে তাঁর ভক্তদের মাথা একেবারেই ঠিক থাকে না। কেউ তাঁকে জড়িয়ে ধরেন কেউ আবার সটান পায়ে শুয়ে পড়েন। তারকাদের অনেকেই তাঁর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় একবার হলেও গাড়ির কাঁচ নামিয়ে তাকিয়েও থাকেন। এখনকার বেশিরভাগ অভিনেতাকে প্রশ্ন করলেই উত্তর আসবে, শাহরুখকে দেখেছি তাই স্বপ্ন দেখা ছাড়িনি। তবে হলিউডের এমন একজন বিখ্যাত অভিনেত্রী কিনা শাহরুখের এত বড় ফ্যান?

আরও পড়ুন [ পছন্দের নায়িকাদের দলে করিনার নামই নিলেন না সইফ! ভুল শুধরে অভিনেত্রী বললেন… ]

রেড ফিল্ম ফেস্টিভ্যালে পাশে বসে আছেন শাহরুখ। তাঁকে দেখেই বুকে হাত দিয়ে বসে রয়েছেন অভিনেত্রী শ্যারন স্টোন। শুধু তাই নয় মুগ্ধতায় ওহ মাই গড বলতেও তাঁকে শোনা গেল। বলাই বাহুল্য, অভিনেত্রী বাকরুদ্ধ হয়ে পড়েছেন। আনন্দে আত্মহারা অভিনেত্রী। কিন্তু কেন? সেই উত্তর দিয়েছেন শ্যারন। বললেন, শাহরুখ আমার দুটি সিট পরেই বসেছিলেন। আমি খেয়াল করিনি প্রথমে। একটু ঝুঁকে ওকে দেখলাম। আমি খুব একটা তারকাদের দ্বারা প্রভাবিত হই না। কিন্তু ওকে দেখার পর আমার অবস্থা….উফ!

একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুজনে। কিন্তু প্রথমে শাহরুখকে চিনতেই পারেননি শ্যারন। যদিও বা, যেই মুহুর্তে চিনতে পারেন তখন অন্যরকম মুহূর্ত। শাহরুখ ঝুঁকে তাঁর হাত ধরে কুশল বিনিময় করেন। এই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকারাও। প্রিয়াঙ্কা চোপড়া থেকে সইফ করিনা, ফ্রিডা পিন্টো। সকলের সামনেই শাহরুখের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় দীর্ঘ এবং সফল কেরিয়ারের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan fan moment american actress sharon stone