scorecardresearch

সিএএ প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয় কুমার

সারা দেশ জুড়ে নাগরিকত্ব সংশোধনী বিলের বিরোধিতা চলছে, তার মধ্যেই শুক্রবার মুক্তি পেল অক্ষয় কুমারের ছবি ‘গুড নিউজ’।

সিএএ প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয় কুমার
শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের 'গুড নিউজ'।

শুক্রবার বেশ ভাল রিভিউ নিয়েই বক্স অফিসে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘গুড নিউজ’। এই ছবিরই সাংবাদিক সম্মেলনে সিএএ প্রসঙ্গে কথা বললেন অক্ষয় কুমার। হিংসার নিন্দা করে অক্ষয় কুমার বলেন, “আমি হিংসতা পছন্দ করি না, সেটা যে দিকই হোক না কেন। হিংসা ছড়াবেন না। দূরে থাকুন। কারও সম্পদ ধ্বংস করবেন না। একে অপরকে যা বলতে চান বলুন, তবে পজিটিভিটির সঙ্গে কাজ করুন। কথা বলুন, কিন্তু হিংসার আশ্রয় নেবেন না। এটা কারও করা উচিত নয়। ”

অভিনেতা গতিবিধি দেখে মনে হচ্ছে অক্ষয় রাজনীতিতে যোগ দিতে পারেন। এই প্রশ্নের উত্তরে খিলাড়ি বলেন, ”না, আমি শান্তি বাঁচতে চাই।” অভিনেতা কুশল পাঞ্জাবির অকাল প্রয়াণ প্রসঙ্গেও কথা বললেন তিনি।

আরও পড়ুন, মামা-ভাগ্নির জন্মদিন একই দিনে, বোনের থেকে অনন্য উপহার পেলেন সলমন

অক্ষয় কুমার বলেন, ”হ্যাঁ! আমি কুশল পাঞ্জাবির সঙ্গে কাজ করেছি। প্রত্যেকের নিজস্ব সমস্যা থাকে। কিছু মানুষ এটা বুঝতে পারেন এবং কিছুজন পারেন না। পরিবারও আপনার কাছে গুরুত্বপূর্ণ হওয়া উঠিত। আমরা জানি না মানুষ এ ধরনের পদক্ষেপ নেন, নিশ্চয়ই তাদের কোনও কারণ থাকবে। আমি শুধু বলতে পারি, সাহসী হন এবং সম্মুখ সমরে সমস্যার নিরাময় করুন। জীবন ভীষণ সুন্দর। বাবা-মা আপনাকে এই পৃথিবীতে এনেছেন, দেখাশোনা করে বড় করেছেন। সেই জীবনকে এভাবে চলে যেতে দেবেন না। দৃঢ় হওয়া দরকার।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar on caa unrest