scorecardresearch

বড় খবর

গেরোয় অক্ষয়, বাতিল ‘রক্ষা বন্ধনের’ ১০০০ শো!

আবারও বিগ ফ্লপ অক্ষয়ের?

গেরোয় অক্ষয়, বাতিল ‘রক্ষা বন্ধনের’ ১০০০ শো!
অক্ষয়ের রক্ষা বন্ধন

অক্ষয় কুমারের রক্ষা বন্ধন – প্রমোশন ভাল হলেও সিনেমা একেবারেই বক্স অফিসে মাথা তুলে দাঁড়াতে পারেনি। প্রথম দিনে ৮ কোটির ব্যবসা করলেও দ্বিতীয় দিন থেকেই মুখ থুবড়ে পড়েছে এই ছবি। কিন্তু প্রথম দিনের ব্যবসার পরেই ঘটেছে অঘটন। আশানুরূপ ফল না দেখেই বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন কর্তৃপক্ষ।

প্রথম দিনে মাত্র ৮.২ কোটি? তাও আবার রাখী পূর্ণিমার দিনে এই অবস্থা। পরের দিনই ১০০০ শো ক্যানসেল করেছে কর্তৃপক্ষ। শুধু রক্ষা বন্ধন নয়, আমির খান অভিনীত লাল সিং চাড্ডা ছবির একই অবস্থা। BOI রিপোর্ট অনুযায়ী, অক্ষয়ের ছবি সাধারণ মানুষের অনেকেই পছন্দ করেছেন কিন্তু দক্ষিণ ভারতে সেইভাবে মন জয় করতে পারেনি। অক্ষয়ের উপস্থিতি বেশি না থাকার কারণও এটি হতে পারে। বছরের এই নিয়ে তিন নম্বর ফ্লপ, অক্ষয়ের হিটলিস্টের সংখ্যা ক্রমেই কমছে।

আরও পড়ুন [ পুরনো প্রেম নিয়ে কাদা ছোড়াছুড়ি, সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী-ঋষভ পন্থ বিবাদ তুঙ্গে ]

বচ্চন পাণ্ডে থেকে সম্রাট পৃথ্বীরাজ দুই ছবির পর এবার রক্ষা বন্ধনও বক্স অফিসে কামাল করতে পারল না। যদিও বা এর আগে বেলবটম এবং সূর্যবংশি দুটো ছবিই ভাল ইনিংস খেলেছিল। কিন্তু এই বছর যেন একেবারেই অক্ষয়ের জন্য লাভদায়ক প্রমাণিত হচ্ছে না। ২০০৯ সালে অক্ষয়ের কমবাকথ ইশকও জায়গা করে নিতে পারেনি। কিন্তু এবছর ভুল ভুলাইয়া ২ হোক কিংবা গাঙ্গুবাই – অনেকেই ভাল ব্যাবসা করে বক্স অফিসে দেখিয়ে দিয়েছে।

এদিকে পরপর সিনেমা অভিনেতার ঝুলিতে। তার এহেন আচরণে রেগে আগুন দর্শকরাও। একটা সিনেমা তো হিট হতে দিন, ছেলেখেলা করছেন কেন? – অক্ষয়ের পরপর ছবি দেখতে দেখতে একঘেয়েমিতে ভুগছেন দর্শকরা। এমনিতেও বলি পাড়ায় গুঞ্জন এক বছরে ৪/৫ টা ছবি – এভাবে সিনেমা হয়? কিন্তু খিলাড়ি কুমার আপন সিদ্ধান্তে অটল। অক্ষয় মনে করেন ছবি ফ্লপ হলেও তার রেশ বেশিদিন জিইয়ে রাখতে নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar raksha bandhan show cancellation in second day