scorecardresearch

বড় খবর

‘সিনেমা ফ্লপ হওয়ার দায় আমার-ই, আমিই ব্যর্থ’, দুঃখে মুখ চুন অক্ষয়ের

সিনে কেরিয়ারে বিপর্যয় নিয়ে সরব খিলাড়ি কুমার

‘সিনেমা ফ্লপ হওয়ার দায় আমার-ই, আমিই ব্যর্থ’, দুঃখে মুখ চুন অক্ষয়ের
অক্ষয় কুমার

একের পর এক বিগ বাজেট রিলিজ। আর তার সঙ্গে বক্স অফিসে অসফলতা। বড় বড় প্রোডাকশন হাউসের ঘরে বিরাট ফ্লপ। অভিনেতা অক্ষয় কুমারের ( Akshay Kumar ) বছরের তিন নম্বর ফ্লপ ‘রক্ষা বন্ধন’। আর দিনের পর দিন অভিনেতার ওপর আক্রোশ ক্রমশই বাড়ছে। এবার সিনে কেরিয়ারের এই দুর্দশা নিয়েই মুখ খুললেন অক্ষয়।

বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বীরাজ এর পর এবার রক্ষা বন্ধন। ছবি পরপর ফ্লপ, এর জন্য কাকে দায়ী করছেন অভিনেতা? মুখ ফুটে অক্ষয় জানালেন, অন্য কেউ নয়! তিনি নিজেই দায়ী এসবের জন্য। বললেন, “আমার ছবি যদি না চলে সেটা আমার দোষ। আমাকেই পরিবর্তন করতে হবে। আমায় বুঝতে হবে যে দর্শক কী চাইছেন, সেইমত ছবি করতে হবে। অন্য কাউকে দোষারোপ করার কোনও জায়গা নেই। যা করার আমাকেই করতে হবে”।

আরও পড়ুন [ অনুরাগ কাশ্যপের ‘দোবারা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে, তবুও স্ক্রিনিং থেকে ‘ব্রাত্য’ শাশ্বত! ]

একসঙ্গে এত ছবির কাজ! রীতিমতো রেগে যাচ্ছেন দর্শকরা। এমনকি এও শোনা গিয়েছিল, অক্ষয় মন দিচ্ছেন না সিনেমার ক্ষেত্রে। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি মহামারীর মধ্যেও কাজ করেছি। সেইসময় অনেক ছবি রিলিজ করেছে, অনেক ছবি করেনি। কিন্তু আমার সিনেমা জমে থেকেছে। তাই প্যান্ডেমিকের শেষে এই পরপর রিলিজ। তাহলে কি ওটিটি রিলিজের দিকে ঝুঁকছেন তিনি?

এক্ষেত্রে অভিনেতা বলেন, যে একেবারেই নয়! সবদিকেই রিস্ক রয়েছে। সেখানেও দর্শকরাই বলবেন কোনটা তাদের পছন্দ হচ্ছে কোনটা হচ্ছে না। মিডিয়া রয়েছে, ক্রিটিক্স রয়েছে – সকলের প্রতিক্রিয়া সেখানেও থাকবে। সেফ স্পেস কোথাও নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar says for his flops he is only responsible