scorecardresearch

বড় খবর

অনুরাগ কাশ্যপের ‘দোবারা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে, তবুও স্ক্রিনিং থেকে ‘ব্রাত্য’ শাশ্বত!

প্রসেনজিৎ-ঋতাভরীদের দেখা গেলেও আমন্ত্রণ পাননি শাশ্বত চট্টোপাধ্যায়।

অনুরাগ কাশ্যপের ‘দোবারা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে, তবুও স্ক্রিনিং থেকে ‘ব্রাত্য’ শাশ্বত!
'দোবারা'তে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকলেও স্ক্রিনিং থেকে 'ব্রাত্য' শাশ্বত চট্টোপাধ্যায়

সম্প্রতি রিলিজ করেছে ‘দোবারা’। সেখানে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। বাঙালি অভিনেতা এখন মুম্বইতে একের পর এক চুটিয়ে কাজ করছেন। আর বলিউড ইন্ডাস্ট্রিতে যিশু সেনগুপ্তের পাশাপাশি শাশ্বত চট্টোপাধ্যায় যে বেশ গুরুত্বপূর্ণ নাম, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন হয় না। কিন্তু এবার সেই শাশ্বত চট্টোপাধ্যায়-ই কিনা অনুরাগ কাশ্যপের ‘দোবারা’র স্পেশ্যাল স্ক্রিনিং থেকে ব্রাত্য!

বৃহস্পতিবার কলকাতায় ‘দোবারা’র প্রচার ও স্পেশ্যাল স্ক্রিনিংয়ের জন্য হাজির ছিলেন তাপসী পান্নু, পাভেল গুলাটি এবং প্রযোজক একতা কাপুরও। প্রচারে হাজির না থাকলেও স্পেশ্যাল স্ক্রিনিংয়ে দেখা গেল অনুরাগ কাশ্যপকে। কিন্তু কলকাতার এই সাংবাদিক বৈঠক কিংবা স্পেশ্যাল স্ক্রিনিংয়ের কোনওটাতেই দেখা যায়নি ‘দোবারা’ সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শাশ্বত চট্টোপাধ্যায়কে। এমনকী এ বিষয়ে তাঁর কাছে কোনও খবরও ছিল না।

[আরও পড়ুন: মা হলেন সোনম, ফুটফুটে ‘রাজপুত্র’কে দেখে খুশিতে ডগমগ দাদু অনিল]

এদিকে ‘দোবারা’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে বাংলার দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তীকে। দুজনের সঙ্গেই পরিচালক অনুরাগের সম্পর্ক খুব ভাল। সেই প্রেক্ষিতেই অনুষ্ঠানের ৭২ ঘণ্টা আগে থেকে আমন্ত্রণ গিয়েছে প্রসেনজিৎ ও ঋতাভরীর কাছে। কিন্তু যিনি কিনা সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন, সেই বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হল না তাঁর শহরেরই স্পেশ্যাল স্ক্রিনিংয়ে!

তবে স্ক্রিনিংয়ে আমন্ত্রণ না পেলেও ‘দোবারা’ সহ-অভিনেতা পাভেল গুলাটি কিন্তু কলকাতায় এসে শাশ্বতর প্রশংসায় পঞ্চমুখ। বললেন, “উনি আমার আর অনুরাগের দুজনেরই খুব পছন্দের মানুষ। শুটিং করতে গিয়ে প্রথমদিন শাশ্বত স্যরের সঙ্গে এতটাই গল্প জমে উঠেছিল যে শেষমেশ শট দিতে ৪৫ মিনিট দেরি হয়ে গিয়েছিল। আড্ডা ভাঙিয়ে শাশ্বত স্যর-ই বললেন, চলো এবার শুটে ফেরা যাক।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saswata chatterjee didnt get invitation for dobaaraa special screening in kolkata