scorecardresearch

ট্রাফিক জ্যাম এড়াতে মেট্রো নিলেন অক্ষয়কুমার

Akshay Kumar: মুম্বই শহরের ট্রাফিক জ্যামের কথা কারও অজানা নয়। জ্যামে পড়ে যাতে সময় নষ্ট না হয়, মেট্রোতেই চড়ে বসলেন বলিউড সুপারস্টার।

Akshay Kumar takes a ride in Mumbai metro to avoid peak time traffic
অক্ষয় কুমারের ছবি ফ্যানপেজ থেকে সংগৃহীত

Akshay Kumar travelled in Mumbai Metro: বলিউড তারকা অক্ষয় কুমারের একটি অভিনব অভিজ্ঞতা হল বৃহস্পতিবার। তিনি ব্যক্তিগত গাড়ি ব্যবহার না করে মেট্রো করে গেলেন গন্তব্যে। আর তাঁর অভিজ্ঞতা শেয়ার করলেন একটি টুইটার ভিডিওতে। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে ছিলেন পরিচালক রাজ মেহতা।

মুম্বইতে ট্রাফিক জ্যামের সমস্যা কলকাতার তিন গুণ। এক ঘণ্টার দূরত্ব পৌঁছতে তিন ঘণ্টাও লেগে যায় একেক সময়, বিশেষ করে সকালের দিকে যখন গোটা মুম্বই কর্মস্থলের দিকে রওনা দেয়। অক্ষয় কুমার তাঁর টুইটার ভিডিওতে বলেন যে মুম্বইয়ের রাস্তায় গাড়িতে যে দূরত্ব আসতে ২ ঘণ্টা লাগত পিক ট্রাফিকের সময়, সেই দূরত্ব মাত্র ২০ মিনিটে অতিক্রম করেছেন তাঁরা।

আরও পড়ুন: আইফা ২০১৯: পুরস্কৃত হলেন রণবীর, শ্রীরাম রাঘবন, আলিয়ারা

গোটা ব্যাপারটায় ভারি মজা পেয়েছেন অক্ষয়। টুইটারে লেখেন, ”মুম্বই মেট্রো-তে আমার আজকের রাইড– ঘাটকোপর থেকে ভারসোভা, #লাইক আ বস। পিক আওয়ার ট্রাফিক গায়েই লাগল না।” তবে এই মেট্রো করে যাওয়ার আইডিয়াটা অক্ষয়কুমারের নয়, এই বুদ্ধিটা দেন পরিচালক রাজ মেহতা।

শুটিংয়ের জন্যই তাড়াতাড়ি ভারসোভা-তে আসতে হতো তাঁদের। অথচ গাড়ি করে গেলে প্রচুর সময় লেগে যেত। তাই মেট্রো করে যাওয়ার প্রস্তাব দেন রাজ মেহতা। কয়েকজন দেহরক্ষী নিয়ে দুজনেই মেট্রোতে চড়ে বসেন। গোটা বিষয়টি অত্যন্ত উপভোগ করেন অক্ষয়। তাই মেট্রোতে যেতে যেতেই ভিডিও রেকর্ডটি করেন ও আপলোড করেন টুইটার হ্যান্ডলে।

https://platform.twitter.com/widgets.js

ওই ভিডিওতেই দেখা গিয়েছে যে বেশ ভিড় ছিল ওই মেট্রোতে। কিন্তু একজন তারকা সহযাত্রী যে রয়েছেন সঙ্গে, সেই নিয়ে কারও খুব একটা মাথাব্যথা নেই। সবাই নিজেকে নিয়ে ব্যস্ত। ভাবুন তো, কলকাতায় যদি হঠাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অথবা জিৎ মেট্রোতে চড়ে বসেন, তাহলে পরিস্থিতিটা কেমন দাঁড়াবে। সেই মেট্রোর গেট সম্ভবত আর বন্ধই হবে না, তারকাকে দেখার ঠেলাঠেলির চোটে। শেষ পর্যন্ত হয়তো জনগণের স্বার্থে তারকাকেই মেট্রোযাত্রাতে দাঁড়ি টানতে হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar takes a ride in mumbai metro to avoid peak time traffic