বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘অক্ষয়-ই শাহরুখকে বিগড়েছেন! দুষবেন গৌরী খান’, কপিলের মন্তব্যে হাসির রোল

অনুরাগীর আবদারে শাহরুখ খানকে ফোন করে বসলেন অক্ষয়। তারপর? দেখুন ভিডিও।

Akshay kumar , Shah rukh khan , kapil sharma show, অক্ষয় কুমার, শাহরুখ খান, কপিল শর্মা শো
অক্ষয়, শাহরুখের বন্ধুত্ব নিয়ে মজা কপিল শর্মার

ফ্যানের আবদার রাখতে নানান সময় সুপারস্টাররা অনেক কিছু করেই থাকেন। প্রিয় তারকাকে একবার চোখের সামনে দেখার স্বপ্ন দেখেন সকলেই। তবে এবার একপ্রকার বার্তা পৌঁছানোর ভূমিকাই পালন করেছেন বলিউডের খিলাড়ি কুমার। 

কপিল শর্মা শো তে ‘বেলবটম’-এর প্রচারে আসার পর থেকেই অক্ষয় কুমারকে ঘিরে নানান ঘটনায় সোশাল মিডিয়া উত্তাল। কখনও কপিলের সঙ্গে মজায় মেতেছেন, কখনও বা আবার সহকর্মীদের লেগপুলিং করতে ব্যস্ত। প্র্যাঙ্কস্টার অক্ষয় কুমার একাই মাতিয়ে রেখেছেন ফ্লোর। কিন্তু এবার নজরে এসেছে তাঁর এক অন্যরকম চিত্র। শোয়ের প্লট অনুযায়ী ভক্তদের সঙ্গে আলাপচারিতার মাঝেই খিলাড়ি কুমার ফেলতে পারলেন না এক অনুরাগীর আবদার। 

কপিল শর্মা শোতে উপস্থিত এক অনুরাগী যে অক্ষয়ের পাশাপাশি শাহরুখ খানেরও ফ্যান। তিনিই খিলাড়ির কাছে আবদার করে বসেন, শাহরুখের সঙ্গে কথা বলার। যথারীতি ফ্যানের অনুরোধ ফেলতে পারলেন না তিনি। নিজের ফোন থেকেই ডায়াল করেন বলিউড কিং-এর নম্বর। তবে বাদশা অবধি পৌঁছায়নি ফোন-কল। ফোন সেইসময় বন্ধ থাকায় অনুরাগীর বার্তা পৌঁছায়নি কিং খান অবধি। 

কিন্তু এখানেই কি শেষ? শো যখন কপিল শর্মার, এত সহজে রেহাই নেই। ফোন বন্ধ পাওয়ার পরেই অনুরাগীর প্রথম দাবি, দ্বিতীয় কোনও নম্বরে চেষ্টা করুন। ব্যস কপিলের রসিকতা শুরু। কমেডিয়ান বলেন, শাহরুখ খান কি পিসিও-তে কাজ করেন? দ্বিতীয়বার সেই অনুরাগীর বক্তব্য, উনার স্ত্রী গৌরী খানকে ফোন করুন। অট্টহাসি আর করতালিতে তখন হেসে লুটোপুটি ফ্লোরের সকলে। এবার অক্ষয়ের উদ্দেশ্যে কপিলের তীক্ষ্ম-বাণ- “অক্ষয়কে দোষারোপ করবেন গৌরী, তার স্বামীকে উনিই বিগরে দিচ্ছেন।” যদিও কৌতুকেপূর্ণ এই বিষয়টি মন কেড়েছে দুই সুপারস্টারের অনুরাগীদের। অনেকের মন্তব্য, দুইজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক দেখে আপ্লুত তাঁরা। আবার অনেকেই বেশ মজা নিয়েছেন। কিং খানের জনপ্রিয়তায় এমনই হয়তো গৌরী খান অতিষ্ট, তারপরে আবার এসব।

আরও পড়ুন কয়লা খনিতেও কাজ করেছেন! কেরিয়ারের বিরাট রহস্য ফাঁস করলেন অমিতাভ

দুজনেই স্বনির্মিত সুপারস্টার। দুজনের অনুরাগী সংখ্যা অগুন্তি। দুজনকে একসঙ্গে বড়পর্দায় দেখার বাসনা সকলেরই। অক্ষয়ের এই কীর্তি তাঁর নিপুণ সরলতার প্রকাশ। যদিও বা সেই অনুরাগী কথা বলতে পারেননি শাহরুখের সঙ্গে তারপরেও অক্ষয়ের চেষ্টাকে সাধুবাদ দিয়েছেন সকলেই। নেটদুনিয়ার অনেকেই মন্তব্য করেন, পরবর্তীতে ফোনের কারন হিসেবে অক্ষয়ের থেকে সেই অনুরাগী সম্পর্কে হয়ত জানতে পারবেন কিং খান। এও বা কম কি ? 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar tries to call shah rukh khan on a fans request

Next Story
‘তুমি সলমন নও, কথা বলা শেখো Looser কোথাকার!’, নেপোটিজম নিয়ে করণকে কড়া আক্রমণBigg Boss OTT, Suyyash Rai, Karan Johar, সুয়াস রাই, করণ জোহর, বিগ বস ওটিটি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com