বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

মাকে হারালেন অক্ষয় কুমার, শোকে ভেঙে পড়ে আবেগঘন পোস্ট অভিনেতার

শোকস্তব্ধ সুপারস্টারের কঠিন সময়ে পাশে দাঁড়ালেন দীর্ঘদিনের বন্ধুরা।

Akshay Kumar, Akshay Kumar mother, Akshay Kumar mother hospitalized, অক্ষয় কুমার, অক্ষয় কুমারের মা হাসপাতালে, bengali news today
লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অক্ষয় কুমার

দুদিন আগেই বজ্রপাতের খবর মিলেছিল। গুরুতর অসুস্থ হয়ে আইসিইউ-তে ভর্তি হয়েছিলেন সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। বুধবার সকালে না ফেরার দেশে চলে গেলেন তিনি। ভগ্ন হৃদয়ে টুইট করে সেই খবর দিয়েছেন অক্ষয় নিজে।

লিখেছেন, “অত্যন্ত ব্যথিত মনে জানাচ্ছি, আমার মা শ্রীমতি অরুণ ভাটিয়া ইহলোক ত্যাগ করেছেন। পরপারে আমার বাবার সঙ্গে ফের মিলিত হয়েছেন। তিনি আমার সবকিছু ছিলেন। আজ অনেক ব্যথা অনুভব করছি। আপনাদের প্রার্থনা আমার পরিবারকে এই কঠিন মুহূর্ত পেরতে সাহায্য করবে, ওম শান্তি!”

সোমবারই অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় মায়ের অসুস্থতার কথা জানান। লন্ডনে নিজের পরবর্তী ছবি ‘সিন্ড্রেলা’র শুটিং করছিলেন অক্ষয়। শুটিং বাতিল করে তড়িঘড়ি দেশে ফেরেন অভিনেতা। মুম্বইয়ের হীরানন্দানি হাসপাতালে আইসিইউ-তে ভর্তি ছিলেন অরুণা ভাটিয়া। অক্ষয়ের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অজয় দেবগণ (Ajay Devgn) ও নিমরত কৌর।

প্রসঙ্গত, খিলাড়ি কুমারের এক ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গিয়েছে, “অভিনেতা বরাবরই মা অরুণা ভাটিয়া ভীষণ কাছের। মাকে যেন সর্বদাই চোখে হারান তিনি। তাই মায়ের শারীরিক অসুস্থতার কথা শুনে দূরে থাকতে পারেননি আর। তড়িঘড়ি সিদ্ধান্ত নেন মুম্বইয়ে ফিরে আসার।”

আরও পড়ুন অক্ষয় কুমারের পরিবারে বজ্রপাত! লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অভিনেতা

তবে তিনি দেশে ফিরলেও তাঁর জন্য ‘সিন্ড্রেলা’র শুটিং যাতে বন্ধ না থাকে সেদিকেও কড়া নজর অক্ষয়ের। প্রযোজকদের কাছে আর্জি জানিয়েছেন, তাঁকে ছাড়া যেসব দৃশ্যের শুট করা সম্ভব, সেগুলো যেন হয়ে যায়। পরে তিনি যোগ দিয়ে নিজের অংশের শুটিং করে নেবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumars mother aruna bhatia dies

Next Story
অবিশ্বাস্য! ডায়েট ছাড়াই ১৫ কেজি ওজন ঝরিয়ে ফেললেন ভারতী সিংBharti Singh, Weight loss, comedy queen, ভারতী সিং, ওজন ঝরিয়েছেন ভারতী সিং, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com