scorecardresearch

বড় খবর

‘সাজিদকে ঘাড় ধাক্কা দিয়ে Bigg Boss থেকে বের করুন’, ভয়ঙ্কর খেপে গেলেন আলি ফজল

সাজিদ খানের ওপর কীসের রাগ আলি ফজলের?

‘সাজিদকে ঘাড় ধাক্কা দিয়ে Bigg Boss থেকে বের করুন’, ভয়ঙ্কর খেপে গেলেন আলি ফজল
সাজিদ খানকে নিয়ে বিস্ফোরক আলি ফজল

সাজিদ খানকে ঘাড় ধরে বের করে দেওয়া হোক… মন্তব্য আলি ফজলের। বলিউডের পাশাপাশি হলিউডেও এখন বেজায় নামজাদা তিনি। আর সেই তারকাই কিনা প্রকাশ্যে বলিউডের এই প্রযোজক-পরিচালকের বিরুদ্ধে খেপে গেলেন। কিন্তু কেন?

MeToo বিতর্কে নাম জড়ানোর পর থেকেই সাজিদ খানের জীবন বদলে গিয়েছে। কটুক্তি, সমালোচনা, বিতর্কের শিকার তো হয়েইছেন, পাশাপাশি মহিলাদের হেনস্তা করার খেসারতও দিতে হয়েছে বলিউডের এই প্রযোজক-পরিচালককে। শাস্তিস্বরূপ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেও নিষিদ্ধ হয়ে গিয়েছিলেন সাজিদ খান। বছর খানেক বাদে বিতর্কিত সেই তারকাকেই যখন ‘বিগ বস’-এর ঘরে দেখলেন দর্শকরা, অনেকেই আপত্তি তুলে গর্জে উঠেছেন। সেই তালিকায় এবার নয়া সংযোজন আলি ফজল। সাজিদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনিও।

প্রসঙ্গত, সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিয়োগ তুলেছিলেন একাধিক মহিলা। অভিনেত্রী, মডেল-সহ সাংবাদিকও ছিলেন সেই তালিকায়। সব মিলিয়ে মোট ১০ জন। বিয়ের প্রস্তাব দিয়ে মহিলাদের সঙ্গে ফ্লার্ট করে বিছানায় তাঁদের ভোগ করে প্রতারিত করার অভিযোগও উঠেছিল এই পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে। ইন্ডাস্ট্রির বেশ কিছু চেনা মুখও সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। শোনা যায়, সেই তালিকা যদি তৈরি করতে হয় তাহলে সেই সংখ্যা গিয়ে দাঁড়াবে ৩৫০-তে। সাজিদের কীর্তি শুনে অনেকেই চোখ কপালে তুলেছেন।

দিন কয়েক আগেই দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লিখে আবেদন জানিয়েছিলেন যে, সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এর ঘর থেকে যেন তাঁকে বের করা হয়। উল্লেখ্য, #MeToo বিতর্কে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের তরফে এর আগে সাজিদ খানকে নিষিদ্ধ করে দিয়েছিল। ২০১৯ সালেই সেটা উঠে গেছে। হিসেবমতো তিনি এবার বলিউডে কাজ করতে পারবেন। আর সেই বিতর্কিত ব্যক্তিত্বকেই টেলিপর্দায় দেখে একেবারে তেলেবেগুনে জ্বলে উঠেছেন দর্শকরা।

[আরও পড়ুন: দাদু-নাতি জুটি বেঁধে বিন্দাস নাচ! ‘হামি ২’র গানে নেটদুনিয়া কাঁপাচ্ছেন মদন]

সাজিদ খানের একটি ছবি শেয়ার করে আলি ফজল লিখেছেন, “ওকে এক্ষুণি বিগ বস-এর ঘর থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করা হোক।” অভিনেতার এমন মন্তব্যে সায় দিয়েছেন অনেকেই। সঞ্চালক সলমন খানকেও অনেক কটুক্তি শুনতে হচ্ছে এই বিতর্কিত প্রতিযোগীর জন্য। এবার দেখার ‘বিগ বস’ কর্তৃপক্ষ কি এই দাবি মেনে নেবেন নাকি সাজিদকে ঘরেই রেখে দেবেন?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ali fazal demands sajid khans eviction from bigg boss 16