scorecardresearch

বড় খবর

চলতি মাসেই বিয়ের সানাই বাজবে! সাত পাকে বাঁধা পড়বেন আলি ফজল- রিচা চাড্ডা

কোথায় বসছে বিয়ের আসর?

চলতি মাসেই বিয়ের সানাই বাজবে! সাত পাকে বাঁধা পড়বেন আলি ফজল- রিচা চাড্ডা
রিচা-আলির বিয়ে…

এত বছরের প্রেম, এখন অপেক্ষা শুধু পরিণতির। একে একে গাঁটছড়া বেঁধেছেন অনেকেই। এবার পালা আলি ফজল এবং রিচা চাড্ডার ( Richa Chadha and Ali Fazal )। জল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই, তবে এবার জল্পনায় সিলমোহর। এইমাসের শেষেই বিয়ে করছেন দুই তারকা?

আলি ফজল এবং রিচা চাড্ডার বিগ ফ্যাট ওয়েডিং নিয়ে বলিউডের অন্দরে হইচই তুঙ্গে। সেপ্টেম্বরের শেষেই চার হাত এক হচ্ছে দুজনের। অক্টোবরে মুম্বাইতে হবে গ্র্যান্ড সেলিব্রেশন। বিয়ের আসর নিজেদের কাছের মানুষদের নিয়েই সারবেন। পাঁচদিনের বিরাট আয়োজন, দিল্লিতে বসছে বিবাহ আসর। বিয়ের আয়োজন ছাড়াও কাছের মানুষদের জন্য থাকছে সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠান।

আরও পড়ুন [ ‘ব্রহ্মাস্ত্র-২ শুধু সময় নষ্ট’, করণ-অয়নের প্রস্তাব ফেরালেন হৃতিক ]

কিন্তু বলিপাড়ায় গেট টুগেদারের আয়োজনও করছেন তারা। দুটো রিসেপশন – দিল্লি এবং মুম্বাইতে। আগের মাসেই এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন রিচা। বলেছিলেন, “আমরা এই বছরেই বিয়ে করব। কোনও না কোনোভাবে করেই নেব বিয়ে”। যদিও এই বিয়ে হওয়ার কথা ছিল ২০২০ সালে। কিন্তু করোনা মহামারীর ভয়ে পিছিয়েছে শুভ কাজ। বিয়ে নিয়ে ভীষণ উত্তেজিত দুজনেই।

বছর দুয়েক ধরে প্ল্যানিং চলছে। বিয়ে করছেন কিন্তু তাতে অসুখের কারণে কেউ উপস্থিত থাকতে পারছেন না এটি মানতে নারাজ ছিলেন দুজনেই। তাই তো এতদিন পিছিয়েছে সবকিছুই। আলোচনায় থাকতেও তারা একেবারেই পছন্দ করেন না। নিজেদের সম্পর্ক নিয়ে আজ অবধি জলঘোলাও করেননি। মুম্বাই রিসেপশনে ৪০০ জন মানুষ নিমন্ত্রিত, তবে দিল্লিতে বিয়ের আসরে দুজনের কাছের বলি তারকারা উপস্থিত থাকছেন কিনা সেই নিয়ে কিছুই জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ali fazal richa chadha getting married september last week