scorecardresearch

‘ম্যায়নে তুঝে দেখা’, অনুরাগীর ভিডিও দেখে বাকরুদ্ধ আলি জফর

নিজের গানের এই অবস্থা দেখতেই চক্ষু চড়কগাছ শিল্পীর

‘ম্যায়নে তুঝে দেখা’, অনুরাগীর ভিডিও দেখে বাকরুদ্ধ আলি জফর
ফ্যানের ভিডিও দেখে চোখ কপালে আলির

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং কিছুর নাম উঠলেই আলি জফরের ( Ali Zafar ) সেই বিখ্যাত গান, ‘ঝুম’ কিন্তু এক দুবার সকলের টাইমলাইনে আসবেই। গানটা পুরনো হলেও দর্শকদের মনে এখনও সেই মিউজিক সমান জনপ্রিয়। এদিকে এতবছর পরেও দর্শকদের এই গানের প্রতি ভালবাসা দেখে আপ্লুত আলি নিজেও।

ইনস্টাগ্রাম রিলস থেকে নানান ধরনের ভিডিও, এই গান এখন সর্বত্রই। সম্পূর্ন ঘটনা নজর এড়ায়নি আলিরও। তবে এক অনুরাগীরা অদ্ভুত ভিডিও দেখেই তার চোখ কপালে। এরকম চিন্তা ভাবনা কেউ করতে পারে? ভিডিও দেখে চশমা নামিয়ে নিলেন শিল্পী। ঝুম গানের প্রতিটা লাইনের অন্তর্নিহিত অর্থ খুঁজেই সেই অনুরাগী রিলস বানিয়েছে। একটা সময় অবাক চোখেই তাকিয়ে থাকলেন তিনি। সেই অনুরাগী নিজের মুখমণ্ডলের একটি পিস আর্ট ময়ূরের পালক থেকে, মাটির পাত্র – সবজায়গায় ব্যবহার করেছেন। তার এই কাণ্ডে এক্কেবারে অবাক অভিনেতা।

আরও পড়ুন [ রণবীরের স্বপ্নপূরণ, ১১৯ কোটি খরচে শাহরুখ-সলমনের পড়শি হলেন অভিনেতা ]

সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ভিডিও শেয়ার করে লিখলেন, যদি আপনাদের দিন খারাপ যায় তবে এটা দেখলেই ভাল হয়ে যাবে। এদিকে এই ভিডিও দেখে হেসে খুন সোশ্যাল মিডিয়ার সকলেই। কেউ কেউ বললেন, নদী নালার অংশ টুকু দিলেই সব রেকর্ড ভেঙে যেত। আবার কেউ বললেন, এটা দেখাই বাকি ছিল – সত্যিই হাসতে হাসতে শেষ।

ভারতের বুকেও খুব কম সময়ে জনপ্রিয়তা পেয়েছিলেন আলি। বেশ কিছু ছবিতে কাজ করেছেন, তবে গানই তার জগৎ। যথারীতি আলির এই গানের অনুরাগী এদেশেও কম নেই। কারওর কারওর বক্তব্য, এই গান এতদিন পরেও যে এত ভাল লাগতে পারে সেটা ভাবনাতীত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ali zafar shokced after his song jhooms hilarious reel viral