scorecardresearch

বড় খবর

রণবীর-আলিয়ার মেয়েকে নিয়ে ‘বিরাট বার্তা’ বার্সেলোনা ক্লাবের, তোলপাড় নেটদুনিয়া

আনন্দের জোয়ারে ভাসছেন ফুটবল-প্রেমী বাবা রণবীর।

রণবীর-আলিয়ার মেয়েকে নিয়ে ‘বিরাট বার্তা’ বার্সেলোনা ক্লাবের, তোলপাড় নেটদুনিয়া
রণবীর-আলিয়ার মেয়ে রাহা কাপুরকে শুভেচ্ছা বার্সেলোনা ফুটবল টিমের

রণবীর কাপুর যে ফুটবল ফ্যান, সেকথা সকলেরই জানা। নিজেও ফুটবল খেলতে ভালবাসেন। আর চলতি ফিফা বিশ্বকাপের মাঝেই বৃহস্পতিবার মেয়ের নাম প্রকাশ্যে এনেছেন বার্সেলোনা ফ্যান বাবা রণবীর। সংশ্লিষ্ট ফুটবল ক্লাবের জার্সিতে একরত্তির নাম লিখে প্রকাশ্যে আনেন বাবা-মা। সেই প্রেক্ষিতেই এবার বলিউডের সদ্য মা-বাবা হওয়া রণবীর-আলিয়ার উদ্দেশে বিশেষ বার্তা দিল বার্সেলোনা ফুটবল ক্লাব।

বার্সেলোনা টিমের অফিশিয়াল টুইটার অ্য়াকাউন্ট থেকে আলিয়া ভাটের শেয়ার করা পোস্টের ছবি রি-টুইট করে শুভেচ্ছা জানানো হয়েছে। একরত্তিকে আদরেও ভরিয়ে দিয়েছেন তাঁরা। এফসি বার্সেলোনার তরফে টুইটে লেখা হয়েছে, “অসংখ্য শুভেচ্ছা আলিয়া ভাট এবং রণবীর কাপুর। বার্সার নতুন খুদে ভক্তের জন্ম হয়েছে। তোমাদের তিনজনের সঙ্গে বার্সেলোনায় দেখা করার জন্য আমাদের তর আর সইছে না।”

বার্সেলোনা ফুটবল টিমের এক আদ্য়োন্ত সমর্থক রণবীর কাপুর। অনেকবার নানা অনুষ্ঠানে এই ক্লাবের হয় কথা বলেছেন তিনি। আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, আমি চাই আমার সন্তান সসার খেলায় উৎসুক হোক। আমার খুব ভাল লাগে যখন এই প্রজন্মের ছেলে-মেয়েরা খেলার প্রতি আগ্রহ দেখায়। আমার যখন সন্তান হবে, আমিও চাইব ওরও উৎসাহ থাকুক খেলাধূলায়। বিশেষ করে সসার।

[আরও পড়ুন: রালিয়ার মেয়েকে কোলে নিতে চান ‘পিসি’ করিনা! আদুরে বার্তা রণবীর সিং, প্রিয়াঙ্কাদের]

প্রসঙ্গত, এক বৃহস্পতিবার মেয়েকে নিয়ে গৃহপ্রবেশ করেছিলেন রণবীর-আলিয়া। আরেক লক্ষ্মীবারে মেয়ের নাম প্রকাশ্যে আনলেন। তাও আবার অভিনবভাবে। যে ছবি শেয়ার করেছেন, তাতে মা-বাবার কোলে খুদে সন্তানের খানিক ঝলক দেখা যাচ্ছে। তবে পুরো ফোকাসটাই ব্যাকগ্রাউন্ডে রাখা জার্সিতে। তাতেই লেখা রণবীর-আবিয়ার মেয়ের নাম- রাহা।

সন্তানের নাম প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা গোটা জানিয়েছে গোটা বলিউড। সেই তালিকায় রয়েছেন- করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর, রণবীর সিং থেকে অর্জুন কাপুর, বিপাশা বসুদের মতো তারকারাও। এবার বার্সেলোনা টিমের তরফে মিষ্টি বার্তা দেওয়া হল রণবীর-আলিয়ার একরত্তিকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt and ranbir kapoors daughter raha welcomed by fc barcelona