scorecardresearch

বড় খবর

‘ভাল থেকো কলকাতা’, ‘গাঙ্গুবাঈ’য়ের প্রচারে এসে বাংলাকে ভালবাসায় ভরালেন আলিয়া

জলভরা মিষ্টিতে কামড় বসিয়ে আত্মহারা আলিয়া। কী বললেন?

Gangubai Kathiawadi, Alia bhatt in Kolkata, গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বনশালি, bengali news today, Alia bhatt
আলিয়া ভাট, গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি

২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। তার প্রাক্কালেই কলকাতায় ছবির প্রচার সেরে গেলেন আলিয়া ভাট। সকালেই অবশ্য জানান দিয়েছিলেন যে তিনি শহরে পা রাখতে চলেছেন। কথামতো হলও তাই। বনশালির গাঙ্গুবাই সেজে এ যেন এক রাশভারী আলিয়া। চলন-বলন, সাজগোজেও ডাকসাইটে গাঙ্গুবাইয়ের ব্যক্তিত্ব ঝরে পড়ছে। ছবির প্রচার সারার পাশাপাশি কলকাতার মিষ্টিতে কামড় বসাতে ভুললেন না।

সোমবার দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমাহলে বসেছিল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র প্রচারের আসর। সাদা ঢাকাই জামদানি, ডিপকাট ব্লাউজ, কানে ঝোলা দুলে দিব্যি মানিয়েছিল আলিয়া ভাটকে। মাথায় গোঁজা ফুল। মাইক হাতে নিয়েই কলকাতাকে অভিবাদন জানালেন অভিনেত্রী। সেই সঙ্গে জানালেন কীভাবে এই চরিত্রের জন্য নিজেকে গড়েপিটে তুলেছেন। বললেন, “রোজকার শুটে বনশালি স্যরের সঙ্গে যা আলোচনা হত, সেটাই সারাদিন মাথায় চলত। গাঙ্গুবাঈ ওঁর খুব প্রিয় চরিত্র, তাই রকস্টার বলে ডাকেন। দু’বছর ধরে গাঙ্গুবাঈকেই নিজের দুনিয়া বানিয়ে নিয়েছিলেন আলিয়া। সেই রেশ এখনও কাটেনি। তাই বাড়ি কিংবা ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে কথা বলতে গেলেই গাঙ্গুবাঈয়ের সুরে কথা বলে ওঠেন।” প্রচারের পাশাপাশি এদিন সিনেমার নতুন গান ‘মেরি জান’ প্রকাশ্যে নিয়ে এলেন আলিয়া।

[আরও পড়ুন: হৃতিকের বাড়িতে লাঞ্চে সাবা আজাদ, এবার কি খুল্লাম খুল্লা প্রেম? প্রশ্ন নেটিজেনদের]

পাশাপাশি সকলকে ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখে আসার জন্য বলতেও ভুললেন আলিয়া। এর আগেও কলকাতায় ছবির প্রচারের জন্য এসেছেন। তবে এবার সিনেমার প্রচারটা বোধহয় আলিয়ার কাছে বেজায় বিশেষ। তার হাবেভাবে কথাবার্তাতেই ফুটে উঠল সেই বিষয়। গাঙ্গুবাই স্টাইলে হাতজোর করে প্রণামও করলেন। আলিয়া বললেন, “আমার ভালবাসা আপনাদের সকলকে। ভাল থেকো কলকাতা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt came to kolkata for gangubai kathiawadis promotion