”আলিয়ার অভিনয় মধ্যমানের”, কঙ্গনার মন্তব্যের উপযুক্ত জবাব দিলেন আলিয়া

আচমকাই কঙ্গনা রানাউত মন্তব্য করেছেন আলিয়া ভাটের অভিনয় নিয়ে। সেই প্রসঙ্গে এতদিন চুপ ছিলেন আলিয়া। সম্প্রতি মুখ খুলেছেন তিনি এবং যে জবাবটি দিয়েছেন তাকে তুখোড় বলতে কোনও বাধা নেই।

By: Kolkata  Published: April 14, 2019, 12:57:04 PM

Alia Bhatt and Kangana Ranaut: কঙ্গনা রানাউত বলিউডে পা রেখেছেন ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে। তার ৬ বছর পরে ডেবিউ করেন আলিয়া ভাট ২০১২ সালে। মজার ব্য়াপার হল বয়েসের দিক থেকেও কঙ্গনা আলিয়ার থেকে ৬ বছর এগিয়ে। বলিউডে সিনিয়ররা জুনিয়রদের কাজের সমালোচনা করতেই পারেন কিন্তু কারও পারফরম্যান্স খুব খারাপ না হলে, প্রকাশ্যে সংবাদমাধ্যমে অন্য়ের কাজ নিয়ে কড়া কথা বলেন না কেউ।

কিন্তু কঙ্গনা কোনও রাখ-ঢাক করেন না। কিছুদিন আগে একটি সংবাদমাধ্য়মে তাঁর ‘মণিকর্ণিকা’-র অভিনয় এবং আলিয়ার ‘গালি বয়’-এর অভিনয় নিয়ে একটি তুলনামূলক প্রশ্ন তোলা হয়। ওই প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন যে, গালি বয়-তে আলিয়ার অভিনয় নিতান্তই মধ্যমানের। এই কথা আলিয়ার কানেও পৌঁছয়। কিন্তু এই বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেওয়া ইন্টারভিউতে যখন কঙ্গনার ওই মন্তব্য়ের প্রসঙ্গ তোলা হয়, তখন আর চুপ করে থাকেননি আলিয়া।

আরও পড়ুন: এত টাকাও রোজগার করি নি যে রোজ নতুন জামা পরব: জাহ্নবী

আলিয়া কঙ্গনার মন্তব্য প্রসঙ্গে বলেন, ”আমি কঙ্গনার কাজকে শ্রদ্ধা করি এবং ওঁর মতামতের প্রতিও আমার শ্রদ্ধা আছে। যদি নির্দিষ্ট কোনও বিষয়ে তাঁর নির্দিষ্ট কিছু মনে হয়, তবে নিশ্চয়ই তার কোনও কারণ রয়েছে। ‘রাজি’ দেখার পরে তিনি আমার উচ্চকিত প্রশংসা করেন। আমি বরং সেটাই মনে রাখব। আর আমি আমার নিজের কাজে মন দিতে চাই। হয়তো আমি যদি আরও পরিশ্রম করি তবে ভবিষ্য়তে উনি আবারও আমার কাজের প্রশংসা করবেন।”

আরও পড়ুন: পয়লা বৈশাখে এবার মধুমিতা বনাম মধুমিতা

এর চেয়ে ভাল উত্তর আর কী হতে পারে। ইন্ডাস্ট্রিতে সিনিয়রকে একটুও অসম্মান না করে, তাঁর মতামতকে গুরুত্ব দিয়ে এবং সবচেয়ে বড় কথা, নিজে বিনম্র থেকে আলিয়া প্রমাণ করলেন যে তিনি একজন খাঁটি প্রফেশনাল। কারও অভিনয়কে মধ্যমানের বললে তার খারাপ লাগা স্বাভাবিক। বিশেষ করে আলিয়া যখন একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। কঙ্গনার মনে হতেই পারে যে ওই বিশেষ ছবিতে আলিয়ার অভিনয় আশানুরূপ নয়। তবে সেই কথা সংবাদমাধ্যমে অত কড়াভাবে না বললেই পারতেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Alia bhatt finally reacts on kangana ranauts comment on alias acting

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement