scorecardresearch

বড় খবর

এত টাকাও রোজগার করিনি যে রোজ নতুন জামা পরব: জাহ্নবী

বলিউডে পা রাখলেই সবাই কোটিপতি হয়ে যান না। সম্প্রতি সেই কথাই আবারও মনে করিয়ে দিলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। সাফ জানিয়ে দিলেন, যে অত নতুন জামাকাপড় তাঁর নেই।

এত টাকাও রোজগার করিনি যে রোজ নতুন জামা পরব: জাহ্নবী
জাহ্নবী কাপুর। ছবি: ফেসবুক পেজ থেকে

জাহ্নবী কাপুর সেই সব তারকাসন্তানদের একজন, যাঁরা আনুষ্ঠানিকভাবে বলিউডে পা রাখার আগেই তরুণ প্রজন্মের মনে ঢেউ তুলেছেন। ‘ধড়ক’ মুক্তি পাওয়ার পরে তাঁর প্রতি তরুণ প্রজন্মের মুগ্ধতা আরও গাঢ় হয়েছে, হু হু করে বেড়েছে তাঁর সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়ার। কিন্তু তার পরেও নিজের সম্পর্কে আলাদা কোনও ইমেজ তৈরি করতে চান না তিনি। যা বলেন, সোজাসুজি বলেন। এই যেমন সম্প্রতি একটি চ্যাট শো-তে তিনি বলেছেন যে তাঁর ফ্লার্ট করতে ভাল লাগে। পাশাপাশি এও জানিয়েছেন যে রোজ রোজ নতুন নতুন জামা পরার মতো এত টাকার মালকিন এখনও হয়ে ওঠেন নি তিনি।

আনাইতা শ্রফ আদাজানিয়া-র চ্যাট শো ‘ফিট আপ উইথ দ্য স্টারস’-এ এসে মন খুলে কথা বলেছেন তিনি। জাহ্নবী সেটের বাইরে সাধারণ জামাকাপড়, যেমন সুতির কুর্তা, সোয়েট শার্ট, জগার, এই সব পরেন। বিশেষ অনুষ্ঠানে যেতে হলে প্রত্যেকবার নতুন আউটফিট তিনি কেনেন না। অনেক সময়েই একই আউটফিটে তাঁকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে। এমনকী বোন খুশি কাপুরের কাছ থেকে প্রয়োজন পড়লে বিশেষ আউটফিট ধারও করেন তিনি। কিছুদিন আগে নেটিজেনরা এই নিয়ে তাঁকে ট্রোল করতে শুরু করেন।

Janvi Kapoor says she is not that rich to afford new clothes everyday
জাহ্নবী কাপুর। ছবি: ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: আইপিএল মরশুমেও ভাল দর্শক টানছে বাংলা ধারাবাহিক, বলছে টিআরপি

চ্য়াট শোয়ে জাহ্নবীকে এই নিয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, “এত টাকাও রোজগার করি নি যে রোজ রোজ নতুন জামাকাপড় পরব।” শুধু তাই নয়, নিজের ফ্লার্ট করার স্বভাব নিয়েও বেশ কিছু কথা বলেছেন তিনি। ওই এপিসোডে জাহ্নবী বলেন, “আমার মনে হয় আমি খুব বেশি রকম ফ্লার্ট করি। সব সময় যে ভেবেচিন্তে করি তা নয়, অনেক সময় কিছুই তেমন ভাবি না কিন্তু হয়ে যায়।”

তাঁর মতে, তিনি অন্য মানুষ সম্পর্কে খুব কৌতূহলী এবং তাঁর এই কৌতূহলপ্রবণতার জন্যেই তিনি কখনও কখনও কোনও মানুষের সঙ্গে একটু বেশিই কথা বলে ফেলেন। জাহ্নবী বলেন, “তখন স্বাভাবিকভাবেই অন্য়জনের মনে হয় যে আমি তার প্রতি খুবই আগ্রহী। অনেক সময় এমন হয় যে আমি আদৌ আগ্রহী নয় কিন্তু ওরকম মনে হয়।”

আরও পড়ুন: মানুষের শুভকামনাই সারিয়ে তুলেছে ইরফানকে, লিখলেন স্ত্রী সুতপা

তবে এই কৌতূহলপ্রবণতার ফলে বেশ ঝুঁকিও নিয়েছেন জাহ্নবী। সেই কথাও তিনি জানিয়েছেন ওই চ্যাট শো-তে। একবার নাকি এক সম্পূর্ণ অপরিচিত ছেলে একটি সুপারমার্কেটে এসে সরাসরি তাঁর নম্বর চায় এবং মেসেজ করে। জাহ্নবী জানান, সেই মুহূর্তে তাঁর কিছু করার ছিল না তাই তিনি সেই অচেনা ছেলেটির সঙ্গে ডেটে চলে যান। যদিও গোটা ব্যাপারটা খুবই “বোরিং” ছিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Janvi kapoor is not rich enough for new clothes everyday