scorecardresearch

বড় খবর

হঠাৎ কাপুর হতে চলেছেন আলিয়া! কারণ জানালেন নিজেই

হঠা ৎ কাপুর হওয়ার এত তাড়া কেন আলিয়ার?

হঠাৎ কাপুর হতে চলেছেন আলিয়া! কারণ জানালেন নিজেই
আলিয়ার কাপুর হওয়ার পালা

বিয়ে হয়েছে কিছু মাস হল, তারমধ্যে সন্তান আসার খবর জানিয়েছেন আলিয়া ভাট ( Alia Bhatt )। আর এবার ভাট থেকে কাপুর হওয়ার লড়াইয়ে তড়িঘড়ি শুরু করেছেন অভিনেত্রী। হঠাৎ এই তাড়াহুড়ো কেন? কারণ জানালেন আলিয়া নিজেই।

বিয়ের পরেও পদবী না বদলানোর ঘটনা এখন নতুন নয়। কোর্টের তরফেও এই নিয়ম এখন খুব স্বাভাবিক। কিন্তু আলিয়া নিজের নামের সঙ্গে কাপুর জুড়তে মারাত্মক তৎপর। অভিনেত্রী বলেন, “নামের সঙ্গে যেহেতু শুধু ভাট জুড়ে আছে তাই নিজেকে কাপুরদের থেকে খুব আলাদা মনে হয়। একদম অন্য একটা মানুষ মনে হয়”, সেই কারণেই নামের সঙ্গে অফিসিয়ালি কাপুর জুড়তে চান তিনি।

আরও পড়ুন [ ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে ভিকিকে মদ্যপ অবস্থায় ফোন করণ-আলিয়ার ]

আলিয়া নিজেও কফি উইথ করণে জানিয়েছিলেন, কাপুর পরিবারের সঙ্গে থাকার আলাদা একটা ভাইব রয়েছে। সবাই সবকাজ একসঙ্গে করে। এবার কাপুর নিজের নামের সঙ্গে জোড়ার প্রসঙ্গেই বলেন, “পর্দায় আলিয়া ভাট- ই থাকবে। কিন্তু সরকারি পরিচয়ে খুব জলদি কাপুর হয়ে যাব, আর এই জন্য আমি খুব খুশি”। সঙ্গেই মা হতে চলেছেন আলিয়া। সেই কারণেও কী এই সিদ্ধান্ত? অভিনেত্রী বলেন, “হ্যাঁ! আমি মা হতে চলেছি, তাই আর শুধু ভাট থাকতে চাই না। কাপুর পরিবারের সবাই যখন একসঙ্গে কোথাও থাকে বা ঘুরতে যায়, তখন ভাট বড্ড একা হয়ে পড়ে”।

আলিয়া এখন অফিসিয়ালি আলিয়া ভাট কাপুর হওয়ার পথে। বিয়ের কিছুদিনের মধ্যেই সুখবর জানিয়েছিলেন রণবীর আলিয়া। এখন অবশ্য শুটিং থেকে অনেকটাই দূরে রয়েছেন। বাড়িতে কেবল বিশ্রাম আর ব্রহ্মাস্ত্রর প্রোমোশনে ব্যস্ত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt going to be officialy kapoor said bhatt feels alone