scorecardresearch

পায়ের থেকে বড় জুতো? ‘ভীষণ খারাপ পছন্দ’, আলিয়ার ফ্যাশন সেন্স নিয়ে হাসির রোল নেটপাড়ায়

নেটজনতার প্রশ্নের মুখে আলিয়া…

পায়ের থেকে বড় জুতো? ‘ভীষণ খারাপ পছন্দ’, আলিয়ার ফ্যাশন সেন্স নিয়ে হাসির রোল নেটপাড়ায়
জুতো নিয়ে ট্রোলড আলিয়া…

আবারও দুজনে একসঙ্গে ধরা দিলেন ক্যমেরার সামনে। না, একেবারেই সিনেমার শুটিংয়ে নয় বরং দুজনে হাজির হয়েছেন বড়দিন উপলক্ষে। একসঙ্গে বেড়িয়েছেন আলিয়া-রণবীর ( Alia-Ranbir )। সেখানেও বিতর্ক! কিন্তু কী প্রসঙ্গে?

আলিয়া এবং রণবীরকে আবারও একসঙ্গে দেখেই আপ্লুত পাপারাজ্জিরা। তবে, এবার আলিয়ার ফ্যাশন সেন্স দেখেই কিছুটা অবাক এবং বিরক্ত তাঁর অনুরাগীরা। কিন্তু কেন? পরনে সাদা লাল ফ্লোরাল ড্রেস এবং সাদা হিল জুতো। হাত ধরাধরি করেন রণবীরের সঙ্গে। তবে, দর্শকদের নজর এড়াল না আলিয়ার জুতো। সাইজে অনেক বড় জুতো পড়তেই ট্রোলের শিকার আলিয়া। তাঁর পায়ের মাপের চেয়ে অনেকটা বড় জুতো। কিছুটা অসুবিধাও হচ্ছিল অভিনেত্রীর।

আরও পড়ুন [ প্রেমে ভাঙন, তারপরই মৃত্যু তুনিশার! সহ অভিনেতা শিজান খানকে গ্রেফতার করল পুলিশ ]

নেটপাড়ার লোকজনদের চোখ থেকে কিছু এড়ানো মুশকিল। হাঁটতে অসুবিধা হচ্ছে অভিনেত্রীর? কিন্তু বড় জুতো পড়েছেন কেন? সোশ্যাল মিডিয়ায় আলিয়ার ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলছেন নিতিপুলিশরা। কেউ বলছেন, “আমি কি একাই যে তাঁর এই বড় জুতো দেখতে পেয়েছি”? আবার কেউ বললেন, “দিদি জুতো তো নিজের পায়ের মাপের কিনতেন”। আবার কেউ বললেন, “বড় সাইজের জুতো কিনে কী করছেন”?

আলিয়ার পোশাক নিয়েও কটাক্ষ করেছেন অনেকে। রণবীর সিংয়ের সঙ্গে বেশি বন্ধুত্ব যে তাঁর পক্ষে কাল সেও বাৎলে দিলেন তাঁরা। এই কারণেই তাঁর পোশাকের এমন পরিবর্তন। জুতো নিয়ে বেজায় সমস্যায় আলিয়া। প্রসঙ্গত, মেয়ে রাহার প্রথম বড়দিন উপলক্ষে আলিয়া রণবীর সাজিয়েছেন এক বিরাট উচুঁ ক্রিসমাস ট্রি। গতকাল পরিবারের সঙ্গেও আনন্দ করেছেন তাঁরা।

এদিকে, নেতিবাচক মন্তব্যের পাশাপাশি তাঁদের উদ্দেশ্যে সুন্দর মন্তব্যও চোখে পড়ল। কেউ বললেন, “বেশ সুন্দর লাগছে”, আবার কেউ বললেন, “নতুন মা তো আরও সুন্দরী হয়ে গেছে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt got trolled for double sized heels