scorecardresearch

প্রেমে ভাঙন, তারপরই মৃত্যু তুনিশার! সহ অভিনেতা শিজান খানকে গ্রেফতার করল পুলিশ

মাত্র ২০ বছরেই ইতি, গতকাল অভিনেত্রীর আচমকা প্রয়াণে শোকস্তব্ধ কাছের মানুষেরা

প্রেমে ভাঙন, তারপরই মৃত্যু তুনিশার! সহ অভিনেতা শিজান খানকে গ্রেফতার করল পুলিশ
তুনিশার মৃত্যুতে অভিযুক্ত অভিনেতা শিজান

গতকাল তুনিশা শর্মার মৃত্যুর পর থেকেই তদন্ত শুরু হয়েছে। এত অল্প বয়সে এহেন পদক্ষেপ কেনই বা নিতে গেলেন তিনি, সেই নিয়েও আলোচনার শেষ নেই। সূত্র অনুযায়ী, ধারাবাহিকের সেটেই তাঁকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়। যার পরে, তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

এসবের মধ্যে যে নামটি বারবার উঠে আসছিল সেটি শিজান খান। হিন্দি টেলি সিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ তিনিও। নানান ধারাবাহিকে অভিনয় করেছেন। তুনিশার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। তাঁর দিকে অভিযোগের আঙ্গুল উঠছিল গতকাল থেকেই। তবে আজ, গ্রেফতার করা হয়েছে তাঁকে। জানা যাচ্ছে, তুনিশার মা পুলিশি অভিযোগ করেছেন শিজনের বিরুদ্ধে। যার ভিত্তিতেই তাঁকে নেওয়া হয়েছে হেফাজতে।

তাঁর মা অভিযোগ দায়ের করতে গিয়ে জানিয়েছেন, ১৫ দিন আগেই তুনিশার সঙ্গে প্রেমের ইতি ঘটিয়েছিলেন শিজান। তাঁর পরবর্তীতে খুব ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, মানসিক যন্ত্রণা ঘিরে ধরেছিল তাঁকে। শিজানের সঙ্গে তাঁর সম্পর্ক কারওর অজানা নয়। মাঝেমধ্যেই নানান ছবি শেয়ার করতেন অভিনেতা। আবার কানাঘুষো এও শোনা যাচ্ছে, দুজনের মধ্যে বাদানুবাদ চলছিল অনেকদিন ধরেই।

আরও পড়ুন [ প্রয়াত তুনিশা শর্মা, রহস্যজনকভাবে দেহ উদ্ধার অভিনেত্রীর ]

চারদিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে অভিনেতাকে। যদিও তাঁর উকিল জানিয়েছেন, পুলিশ এখনও কোনও উপযুক্ত প্রমাণ হাতে পাননি। যেটুকু করা হয়েছে অভিযোগের ভিত্তিতে। পরবর্তী সমস্ত কাজ আইনি ভাবেই সম্পন্ন হবে। কোর্টে হাজির হতে হবে শিজানকে। শনিবার তাঁর বডি পোস্টমর্টেম হওয়ার পরেও কোনও সূত্র খুঁজে পাওয়া যায় নি। তাঁর শরীর থেকে কোনও দাগ বা কিছুই মেলেনি।

এমনকি পাওয়া যায় নি কোনও সুইসাইড নোট। প্রসঙ্গত, সূত্রের খবর পাঁচদিন আগেও শুটিং সেটে দুজনের মধ্যে খুব অশান্তি হতেও দেখা যায়। গতকাল সকালেও নিজের মেকআপের ভিডিও আপলোড করেছিলেন তিনি। আর রাত গড়াতেই দুঃসংবাদ।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Tunisha sharma death case her alleged boyfriend and co star sheezan khan has been arrested