scorecardresearch

রাজামৌলির পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! কবে শুরু হচ্ছে শুটিং?

দক্ষিণের হার্টথ্রবের সঙ্গে জুটি বাঁধছেন বলিউডের গাঙ্গুবাঈ

রাজামৌলির পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! কবে শুরু হচ্ছে শুটিং?
আবারও দক্ষিণে আলিয়া

কেরিয়ার যেন শিখরে আলিয়া ভাটের। একের পর এক বিগ বাজেট ছবি, তার সঙ্গে বক্স অফিসের শ্রেষ্ঠ সব পরিচালকদের পছন্দের তালিকায় অভিনেত্রী। এবার ফুল ফর্মে দক্ষিণের ছবিতে অভিষেক ঘটাতে প্রস্তুত আলিয়া ( Alia Bhatt )!

লিজেন্ডারি পরিচালক এস এস রাজামৌলির ( SS Rajamouli ) পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! প্রধান অভিনেত্রী হিসেবে কাজ করতে চলেছেন তিনি। সূত্র অনুযায়ী রাজামৌলির পরবর্তী ছবি, ‘এসএসএমবি২৯’ ছবিতে থাকছেন আলিয়া। ছবি নিয়ে সব কথাবার্তাও সম্পন্ন। শুধু আলিয়া নন, তার বিপরীতে মুখ্য ভূমিকায় থাকছেন দক্ষিণের জনপ্রিয় হার্টথ্রব মহেশ বাবু ( Mahesh Babu )।

মহেশের সঙ্গে এই প্রথমবার কাজ করতে চলেছেন আলিয়া। এর আগে জুনিয়র এন টি আর, এবং রামচরণের সঙ্গে ‘RRR’ ছবিতে কাজ করেছিলেন আলিয়া। আর এবার প্রধান চরিত্রে। সূত্র বলছে, সন্তান জন্মের পরেই শুটিং শুরু করে দেবেন আলিয়া। কিছুদিন আগেই হার্ট অফ স্টোনের শুটিং সেরে ফিরেছেন, দেখা গিয়েছিল হলিউড অভিনেতা জ্যামি ডর্নান এর সঙ্গে প্রোমোশনে। তথাকথিত হলিউডেও এই ছবির মাধ্যমেই অভিষেক ঘটাতে চলেছেন আলিয়া।

আরও পড়ুন [ আন্তর্জাতিক মঞ্চে অনন্য সম্মান, শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেলেন চন্দন সেন ]

এদিকে, বেবি সিম্বা আসতে আর বেশি দেরি নেই। রণবীর নিজেও চোখে হারাচ্ছেন আলিয়াকে। শাশুড়ি নিতু সিং এবং মা সোনি রাজদান যৌথভাবে আয়োজন করেছেন সাধের। সেখানে উপস্থিত থাকবেন করিনা কাপুর সহ অনেকেই। এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজ করার পর থেকেই আলিয়া বেজায় খুশি।

বক্স অফিসে আগুন লাগিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ – এমনটাই দাবি করেছিলেন তিনি। যদিও এই সিনেমায় আলিয়ার চরিত্র এবং তার ডায়লগ নিয়ে হাজার প্রশ্ন তুলেছেন দর্শকরা। এমনও বক্তব্য শোনা গিয়েছিল, যে শিবা ডাকা ছাড়া আর কি করেছেন আলিয়া? তবে দ্বিতীয় ভাগে, আলিয়াকে আরও বিস্তৃত ভূমিকায় দেখা যাবে। এদিকে, পরপর রাজামৌলির সঙ্গে ছবি – সপ্তম স্বর্গে অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt in rajamoulis next cinema