scorecardresearch

বড় খবর

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলারে অনন্য আলিয়া, উত্তেজনার পারদ তুঙ্গে! বাজিমাত বনশালির

রূপান্তরকামী গণিকার ভূমিকায় বিজয় রাজ! দেখুন দুর্ধর্ষ ট্রেলার।

Gangubai Kathiawadi trailer, Gangubai Kathiawadi, Alia bhatt, Sanjay Leela Bhansali, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বনশালি, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, bengali news today
গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ভূমিকায় আলিয়া ভাট

টিজারে কৌতূহল বাড়িয়েছিলেন। এবার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলারে উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। গণিকার ভূমিকায় দুর্ধর্ষ! বিগত ১ দশকে ভিন্ন চরিত্রে নিজেকে ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন ভাট-কন্যা। গাঙ্গুবাইয়ের ক্ষেত্রেও যে তার অন্যথা হবে না, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। এককথায়, আলিয়াকে বাজি হিসেবে ধরে বনশালি (Sanjay Leela Bhansali) যে বিন্দুমাত্র ভুল করেননি, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলার (Gangubai Kathiawadi Trailer) দেখলেই তা ঠাহর করা যায়। দর্শকদের প্রত্যাশা আরও বাড়ল।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, ষাটের দশকের মুম্বইয়ে এই একটি নামেই কাঁপন ধরত মায়ানগরীর ডন-মাফিয়াদের। তৎকালীন যৌনপল্লি কামাথিপুরার ডাকসাইটে মহিলা তিনি। অনেকের কাছে তিনি ‘মুম্বই মাফিয়া কুইন’ নামেই পরিচিত। যাঁর অনুমতি ছাড়া কামাথিপুরার অন্ধকার গলিতে যেমন সূর্যের আলো ঢোকা নিষিদ্ধ ছিল, ঠিক তেমনই গাঙ্গুবাইয়ের অঙ্গুলি হেলন ব্যতীত কোনও কাক-পক্ষীর প্রবেশের উপরও নিষেধাজ্ঞা জারি ছিল। মাত্র ৫০০ টাকার বিনিময়ে নিজের স্বামীর হাতে যৌনপল্লীতে বিক্রি হওয়াা মহিলাই নিজেকে একদিন প্রতিষ্ঠিত করেছিলেন দৌর্দণ্ড্যপ্রতাপ নেত্রী হিসেবে। গণিকালয় থেকে রাজনীতিক হওয়ার যাত্রা নেহাতই সুখকর ছিল না তাঁর। কামাথিপুরার সেই ডাকসাইটে মহিলার জীবনকাহিনিই এবার আলিয়া ভাটের হাত ধরে পর্দায় ফুটে উঠতে চলেছে। নেপথ্যে পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

[আরও পড়ুন: সিঁদুরদানের পর বরকে জড়িয়ে কেঁদে ফেললেন মৌনী, দেখুন ছাদনাতলার ভিডিও]

আলিয়া ছাড়াও এই সিনেমায় বিশেষ চরিত্রে রয়েছেন অজয় দেবগণ ( Ajay Devgn), বিজয় রাজ (Vijay Raaz), জিম সার্ভ (Jim Sarbh)। ট্রেলারেও দেখা মিলল তিন অভিনেতার। প্রথমবার রূপান্তরকামী গণিকার ভূমিকায় দেখা যাবে বিজয়কে। দোর্দণ্ডপ্রতাপ চরিত্রে অজয় দেবগণ। ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে রিলিজ করছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’।

উল্লেখ্য, এর পাশাপাশি আরেক সুখবরও রয়েছে। আলিয়া ভাট, অজয় দেবগণ অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র প্রিমিয়ার হবে ৭২তম বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে। হুসেইন জায়েদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বই’-এর আঁধারেই এই ছবি তৈরি করেছেন সঞ্জয় লীলা বনশালি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt is an alpha female in bhansalis gangubai kathiawadi trailer