খুদে রাহাকে বাড়িতে রেখে প্রথমবার বাইরে আলিয়া, মেয়েকে নিয়ে বললেন..: Alia Bhatt makes first public appearance after welcoming daughter Raha | Indian Express Bangla

খুদে রাহাকে বাড়িতে রেখে প্রথমবার বাইরে আলিয়া, মেয়েকে নিয়ে বললেন…

খুদে রাহাকে বাড়িতে রেখে প্রথমবার বাইরে আলিয়া, মেয়েকে নিয়ে বললেন..

খুদে রাহাকে বাড়িতে রেখে প্রথমবার বাইরে আলিয়া, মেয়েকে নিয়ে বললেন…
খুদে রাহাকে বাড়িতে রেখে প্রথমবার বাইরে আলিয়া ভাট

চলতি বছর নভেম্বর মাসের পয়লা সপ্তাহেই আলিয়া ভাটের কোল আলো করে কাপুর পরিবারে লক্ষ্মীর আগমন ঘটেছে। দিন কয়েক আগেই সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন রণবীর-আলিয়া। আর মেয়ের বয়স তিন সপ্তাহ হতে না হতেই খুদেকে বাড়িতে রেখে বাইরে বেরলেন মা অভিনেত্রী।

মা হওয়ার পর প্রথমবার বাইরে বেরলেন আলিয়া ভাট। চোখেমুখে মাতৃত্বের গ্লো যেন ঠিকরে বেরচ্ছে। এদিন তিনি পৌঁছেছিলেন বাপের বাড়িতে। সঙ্গে দেখা গেল তাঁর মা সোনি রাজদানকেও। আসলে সোমবার ছিল আলিয়ার দিদি শাহিন ভাটের জন্মদিন। সেই উপলক্ষেই তিন সপ্তাহের সন্তানকে নিয়ে বাইরে বেরননি। বরং একাই পৌঁছে যান দিদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। মা হওয়ার পর প্রথমবার পাপ্পারাজিদের মুখোমুখি হতে দেখা গেল আলিয়াকে।

গাড়ি থেকে আলিয়া নামতেই সকলে তাঁকে শুভেচ্ছা জানান। এমনকী মেয়ের নাম যে মিষ্টি, সেটাও বলেন। সেখানেই নতুন মা মুখ খোলেন রাহাকে নিয়ে। পাপ্পারাজিদের বলেন, শুধু মিষ্টি নয়, খুব সুন্দর নাম। পাশাপাশি পাপ্পারাজিরা খেয়েছেন কিনা সেকথাও জিজ্ঞেস করেন অভিনেত্রী।

পরনে কালো টিশার্ট, সঙ্গে ঢিলেঢালা স্রাগস আর ডেনিম জিনস। একেবারে সাদামাটা লুক। তবুও গ্ল্যামারাস লাগছিল আলিকে দেখতে। এরপর মিষ্টি হেসেই গাড়িতে উঠে চলে যান আলিয়া ভাট।

[আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস অনেকের গলার কাটা’, মত অনুপমের, ‘কুৎসিত’ ফোড়ন কাটলেন স্বরা!]

প্রসঙ্গত, এক বৃহস্পতিবার মেয়েকে নিয়ে গৃহপ্রবেশ করেছিলেন রণবীর-আলিয়া। আরেক লক্ষ্মীবারে মেয়ের নাম প্রকাশ্যে এনেছেন। তাও আবার অভিনবভাবে। যে ছবি শেয়ার করেছিলেন, তাতে মা-বাবার কোলে খুদে সন্তানের খানিক ঝলক দেখা যাচ্ছে। তবে পুরো ফোকাসটাই ব্যাকগ্রাউন্ডে রাখা জার্সিতে। তাতেই লেখা রণবীর-আবিয়ার মেয়ের নাম- রাহা। রালিয়ার মেয়ের নাম প্রকাশ্যে আসতেই শোরগোল বি-টাউনে।

পিসি করিশ্মা, করিনা থেকে রিধিমা কাপুররা তো বটেই, খুদেকে আদরে ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, অর্জুন কাপুররাও। শুভেচ্ছা জানিয়েছে রণবীরের প্রিয় ফুটবল টিম বার্সেলোনাও। যেহেতু , সেই টিমের জার্সিতে লিখেই প্রকাশ্যে আনা হয়েছিল তাঁদের মেয়ের নাম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt makes first public appearance after welcoming daughter raha

Next Story
‘জোর করে বিছানায় চেপে ধরে..’, ‘সোহাগ জল’, ‘সহচরী’ পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক নায়িকা