scorecardresearch

বড় খবর

‘সিনেমা সম্পর্কে ধারণা পেতে রিভিউ পড়তে হয় না’, বিস্ফোরক ‘গাঙ্গুবাঈ’ আলিয়া

ব্রহ্মাস্ত্রের সাফল্যে ফুটছেন আলিয়া…

‘সিনেমা সম্পর্কে ধারণা পেতে রিভিউ পড়তে হয় না’, বিস্ফোরক ‘গাঙ্গুবাঈ’ আলিয়া
আলিয়ার স্বীকারোক্তি

একের পর এক হিট, আলিয়া প্রমাণ করেছেন তিনিই বক্স অফিস কুইন। ব্রহ্মাস্ত্র ছবিও রেকর্ড করে ফেলেছে। শুধু তাই নয়, বিশ্বব্যাপী সবথেকে বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। ছবি নিয়ে নেতিবাচক-ইতিবাচক মন্তব্য দুটোই রয়েছে। শুধু অনুরাগীদের মন্তব্য নয়, বরং ক্রিটিকদের রিভিউ দেখতেও নারাজ আলিয়া!

সিনেমার রিভিউ পরতে একেবারেই পছন্দ করেন না আলিয়া। গাঙ্গুবাঈয়ের বক্তব্য, তিনি রিভিউ দেখেন না। ভাল রিভিউ কিংবা খারাপ কোনোটাই না। কিন্তু মাঝে মধ্যে হেডলাইনে চোখ বোলান তিনি। তাতেই ধারনা জন্মে যায় তাঁর।

আরও পড়ুন – [ পুজো মানেই আমার পাড়া, জমিয়ে ভোগ খাওয়া আর আড্ডা: দিতিপ্রিয়া ]

কিছুদিন ধরেই বলিউড উত্তাল বয়কট ট্রেন্ড নিয়ে। সব ছবিতেই ক্ষোভ উগড়েছেন দর্শকরা। অক্ষয় কুমারের বেশিরভাগ ছবিও পড়েছে চরম আক্রোশে। সেই জায়গায় ব্রহ্মাস্ত্রর সাফল্য যেন মরুভুমিতে জলের কিনারা পাওয়ার মত। এদিকে ছবির সাফল্যে উচ্ছ্বসিত আলিয়া। তাঁর বক্তব্য, সাধারণ একটা ধারনা হয়ে যায়, কোন ছবিটা চলেছে আর কোনটা নয়। তবে যখন মানুষের সঙ্গে দেখা হয়, তখন তাঁদের অবশ্যই জিজ্ঞেস করি। তাঁর মানে এটা নয় যে আমি রিভিউ পড়তে চাই না, কিন্তু আমার ভাল লাগে না।

চূড়ান্ত VFX, ডায়লগে খামতি- ব্রহ্মাস্ত্র প্রসঙ্গে গর্জে উঠেছিলেন অনেকেই। একে বয়কটের ডাক পর্যন্ত দিয়েছিলেন। তবে এই প্রথমবার ভারতের বুকে এধরনের ছবি বানানো হয়েছে সেও প্রসংশার যোগ্য। আলিয়া বলেন, করণ জোহর রিভিউ পড়তে খুব ভালবাসেন, তাই ওর সঙ্গে থাকলেই আমার মোটামুটি ছবি সম্পর্কে ধারনা হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt never read reviews actress said