scorecardresearch

বড় খবর

‘ব্রহ্মাস্ত্র’র রোম্যান্টিক গান প্রকাশ্যে এনে ‘রালিয়া’কে বিয়ের শুভেচ্ছা অয়নের, চোখে জল ‘কনে’র

রাত পোহালেই রণবীর-আলিয়া বিয়ে! ‘ঘটক’ অয়ন মুখোপাধ্যায়ের উচ্ছ্বাস বাঁধ মানছে না।

‘ব্রহ্মাস্ত্র’র রোম্যান্টিক গান প্রকাশ্যে এনে ‘রালিয়া’কে বিয়ের শুভেচ্ছা অয়নের, চোখে জল ‘কনে’র
রণবীর-আলিয়া, অয়ন মুখোপাধ্যায়

আর মাত্র ২৪ ঘণ্টা। রাত পোহালেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হবে। সেই প্রেক্ষিতেই হবু তারকাদম্পতিকে বিশেষ সারপ্রাইজ দিলেন অয়ন মুখোপাধ্যায়। পরিচালকের ‘ব্রহ্মাস্ত্র’ সেট থেকে রণবীর-আলিয়ার প্রেমের সূত্রপাত। অতঃপর এই সম্পর্কে তিনি যে অনেকটা ঘটকের মতো কাজ করেছেন, তা বলাই বাহুল্য। তাছাড়াও ভাট-কাপুর, দুই পরিবারের সঙ্গেই বেজায় ঘনিষ্ঠ অয়ন। তাই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে অয়নও উচ্ছ্বসিত। উপহার হিসেবে প্রকাশ্যে আনলেন ‘ব্রহ্মাস্ত্র’র রোম্যান্টিক গান ‘কেশরিয়া’।

শুধু গান রিলিজ করেই অবশ্য ক্ষান্ত থাকেননি অয়ন। তার সঙ্গে ক্যাপশনে রণবীর-আলিয়াকে যেভাবে শুভেচ্ছা জানিয়েছেন, তা দেখে খোদ কনের চোখে জল! অয়নের মন্তব্য, ‘ব্রহ্মাস্ত্র’ টিমের তরফে আমাদের জুটিকে অসংখ্যা শুভেচ্ছা। তাঁদের জীবনের এই নতুন পথ চলা শুভ হোক। এই দুনিয়ায় আমার সবথেকে ঘনিষ্ঠ বলতে কেউ যদি থাকে, সেটা রণবীর-আলিয়া। আমার খুশির জায়গা। সবথেকে নিরাপদ আশ্রয়। যাঁরা আমার জীবন রঙে ভরিয়ে দিয়েছে।… জীবনের এই নয়া অধ্যায়ের জন্য দু’জনকেই শুভেচ্ছা আর ভালবাসা।”

[আরও পড়ুন: আলিয়াকে ভিডিও কলে বিয়ের শুভেচ্ছা ফারহা খানের, লজ্জায় রাঙা হলেন ‘হবু কনে’, দেখুন]

বন্ধু অয়নের তরফে এমন শুভেচ্ছাবার্তা পেয়ে আবেগঘন আলিয়া ভাট। ক্যাপশনের প্রশংসা করে অভিনেত্রী কান্নার ইমোজি দিয়েছেন। প্রসঙ্গত, অয়নের আগে আরেক পরিচালক ফারহা খান বোস্টন থেকে ভিডিও কল করে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটকে। আলিয়াকে ভিডিও কলে ধরে বললেন, আমাকে মিস করছো না? যার উত্তরে অভিনেত্রী জানালেন, হ্যাঁ, ভীষণ। রেস্তরাঁয় বসেই ফারহার পাশ থেকে আলিয়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে চেঁচিয়ে উঠলেন উপস্থিত সকলে। হাততালি-চুমু, উচ্ছ্বাসের জোয়ার। কে দেখছে না দেখছে- কোনও ভ্রুক্ষেপ-ই নেই পরিচালক ও তাঁর টিমের। লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন কনে।

উল্লেখ্য, ১৪ এপ্রিল সাত পাকে বাধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। শেষমুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। কাপুর পরিবারের একমাত্র ‘বউমা’ বলে কথা! অতঃপর আলিয়াকে পরিবারে স্বাগত জানাতে যে শাশুড়ি নীতু কাপুর কোনওরকম খামতি রাখছেন না, বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt ranbir kapoor wedding ayan mukerji wishes with new song of brahmastra