scorecardresearch

বড় খবর

আলিয়াকে ভিডিও কলে বিয়ের শুভেচ্ছা ফারহা খানের, লজ্জায় রাঙা হলেন ‘হবু কনে’, দেখুন

রণবীর-আলিয়ার বিয়ে খবরে সিলমোহর বসালেন পরিচালক।

আলিয়াকে ভিডিও কলে বিয়ের শুভেচ্ছা ফারহা খানের, লজ্জায় রাঙা হলেন ‘হবু কনে’, দেখুন
ফারহা খান, আলিয়া ভাট

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জনে তোলপাড় বলি-পাড়ায়। এপ্রিলেরই ১৪ তারিখ থেকে শুরু হবে তারকাজুটির বিয়ের অনুষ্ঠান। বি-টাউন সূত্রের অন্তত এমনটাই খবর। যদিও বর-কনে দুপক্ষের মুখেই কুলুপ, তবে আসল খবরটা ফাঁস করলেন ফারহা খান। বোস্টনে বসেই ভিডিও কলে ধরলেন আলিয়াকে। চুমু ছুঁড়ে ভরিয়ে দিলেন শুভেচ্ছায়। ‘হবু কনে’ তো লজ্জায় একেবারে রাঙা হলেন এসব দেখে-শুনে।

প্রসঙ্গত, এই মুহূর্তে কাজের জন্য বোস্টনে রয়েছেন ফারহা খান। ওদিকে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির শুটে ব্যস্ত আলিয়া। সেখান থেকেই আলিয়াকে ভিডিও কলে ধরে বললেন, আমাকে মিস করছো না? যার উত্তরে অভিনেত্রী জানালেন, হ্যাঁ, ভীষণ। রেস্তরাঁয় বসেই ফারহার পাশ থেকে আলিয়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে চেঁচিয়ে উঠলেন উপস্থিত সকলে। হাততালি-চুমু, উচ্ছ্বাসের জোয়ার। কে দেখছে না দেখছে- কোনও ভ্রুক্ষেপ-ই নেই পরিচালক ও তাঁর টিমের।

ভিডিও কলে দেখা গেল কালো শাড়িতে সেজেগুজে বসে রয়েছেন আলিয়া। পাশেই সহ-অভিনেতা রণবীর সিং। ফারহার শুভেচ্ছা জানানোর পর নায়িকাও পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন- কীসের জন্য শুভেচ্ছা জানাচ্ছো? বিয়ে নিয়ে যে বেজায় রাখঢাক, তা বোঝাই যাচ্ছে। করণ জোহর, ফারহা খানের সঙ্গে খুব ঘনিষ্ঠ আলিয়া। তাই ফারহার এই ভিডিও কলেই অনুরাগীরা আশ্বস্ত হলেন যে, সত্যিই রণবীর কাপুরের সঙ্গে ছাদনাতলায় বসতে চলেছেন আলিয়া।

[আরও পড়ুন: ‘ধর্ষণ নাকি লাভ অ্যাফেয়ার?’, মমতার হাঁসখালি মন্তব্যে সৃজিতের কড়া পোস্ট, প্রতিবাদ কমলেশ্বরেরও]

উল্লেখ্য, বলিউড সূত্রে খবর, ১২ তারিখ অবধি কাজ করবেন রণবীর-আলিয়া। ১৩ তারিখ গায়ে হলুদের পর সন্ধেয় মেহেন্দি-সঙ্গীত। ১৪ তারিখ বেলায় শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ১৭ তারিখ তাজ হোটেল কিংবা ১৯ তারিখ গ্র্যান্ড হায়াতে জমজমাট রিসেপশন পার্টি হওয়ার কথা। যদিও এখনও নিশ্চিত করা যায়নি কোথায় হচ্ছে রণবীর-আলিয়ার রিসেপশন। তবে এহেন গুঞ্জনের মাঝেই আবার আলিয়ার সৎ-ভাই রাহুল ভাট জানান, “ওদের বিয়ের তারিখ পাল্টানো হয়েছে। ২০ তারিখ জানানো হবে বিয়ের তারিখ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bride to be alia bhatt blushes as farah khan congratulates her on wedding