scorecardresearch

বড় খবর

১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া, জল্পনায় সিলমোহর পাত্রীপক্ষের, ‘শাশুড়ি’ নীতু বললেন…

রণবীর-আলিয়ার বিয়ের প্রস্তুতি তুঙ্গে।

১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া, জল্পনায় সিলমোহর পাত্রীপক্ষের, ‘শাশুড়ি’ নীতু বললেন…
রণবীর-আলিয়ার বিয়ে প্রসঙ্গে নীতু কাপুর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন তুঙ্গে। চলতি মাস অর্থাৎ এপ্রিলেরই ১৪ তারিখ থেকে শুরু হবে তারকাজুটির বিয়ের অনুষ্ঠান। প্রথমটায় নভেম্বর মাসে বিয়ের দিনক্ষণ ঠিক হলেও তড়িঘড়ি এই বিয়ের আয়োজন শুধুমাত্র আলিয়ার দিদা এন রাজদানের জন্য। তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ায় নাতনির বিয়ে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি। তারকাজুটির বিয়ে খবরের জল্পনায় যখন গোটা বি-টাউনে হইচই, মুখে কুলুপ দুই পরিবারের সদস্যদের-ই। তবে আলিয়ার কাকা এবার বিয়ের খবরে সিলমোহর বসালেন।

রবিন ভাট, যিনি সম্পর্কে মহেশের ভাই, তিনিই জানালেন যে, “সবটাই সত্যি। ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। ১৩ তারিখ আমাদের মেয়ের মেহেন্দির অনুষ্ঠান হচ্ছে। আর তারপর দিনই ১৪ তারিখ বিয়ে। মুম্বইয়ের আরকে হাউসে, যেখানে ঋষি কাপুর ও নীতু বিয়ে করেছিলেন, সেখানেই ওঁদের বিয়ের আসর বসছে। প্রস্তুতি এখন তুঙ্গে।”

সম্প্রতি এক অনুষ্ঠানে নীতু কাপুরকে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন ছোঁড়া হয়েছিল। সেপ্রসঙ্গে খোলাখুলি উত্তর না দিলেও হবু বউমা আলিয়াকে নিয়ে কিন্তু বেজায় উচ্ছ্বসিত তিনি। নীতুর মন্তব্য, “আমার শাশুড়ি কৃষ্ণারাজ কাপুর, তাঁর ছেলে ঋষির থেকেও আমাকে বেশি ভালবাসতেন, সেটা আমি জানি। কখনও-সখনও তো শাশুড়ির কাছে আমি নিজেই ওঁর ছেলের বিরুদ্ধে অভিযোগ জানাতাম। আশা করি, আলিয়া সঙ্গে আমার শাশুড়ি-বউমার সম্পর্কটাও ভাল হবে। ও খুবই প্রাণোচ্ছ্বল। রণবীরের সঙ্গে দারুণ মানায় ওকে। দু’জনেই ভাল মানুষ।”

[আরও পড়ুন: চড়-কাণ্ডের জের! ১০ বছরের জন্য উইল স্মিথকে নির্বাসিত করল অস্কার কমিটি]

বিয়েটা কবে হচ্ছে? সেই প্রশ্ন যখন ছোঁড়া হয়, তখন নীতু সিংয়ের মন্তব্য, “গত ২ বছর ধরেই তো পরিবারের লোকজন বিয়ের কথা আলোচনা করে যাচ্ছে। কিন্তু কবে যে হবে, সেটা জানা নেই। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, যেন তাড়াতাড়ি-ই হয়।” তবে সেই অনুষ্ঠানের পরই পাপ্পারাজিরা ঘিরে ধরেছিলেন নীতুকে। সেখানেই তিনি রসিকতা করে মন্তব্য করেন, “রণবীর-আলিয়ার বিয়ে তো হয়ে গেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt ranbir kapoors wedding confirmed neetu opens up