scorecardresearch

আলিয়াতে মুগ্ধ ‘ওয়ান্ডার ওম্যান’! ‘কাপুর-বধূ’কে মিস করছেন ‘ফিফটি শেডস’ তারকা

আলিয়ার শুটিং শেষ। মনখারাপ হলিউড-তারকা গ্যাল গ্যাডট, জ্যামিদের।

alia bhatt, jamie dornan, gal gadot , heart of stone
আলিয়াকে মিস করছেন জ্যামি-গ্যাল

‘Heart of stone’ – এর শুটিং শেষ। নিজের বাড়িতে ফিরছেন আলিয়া ( Alia Bhatt )। তার আগেই ওয়ান্ডার গার্ল গ্যাল গ্যাডটের ( Gal Gadot ) সঙ্গে মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী, তাতে সোজাসুজি দুঃখপ্রকাশ করলেন জেমি ডর্ন্যান ( Jamie Dornan )!

গ্যাল গ্যাডট এবং জ্যামির সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ ছবিতে কাজ করেছেন আলিয়া। সেখানে থাকাকালীনই মা হওয়ার সুখবর দিয়েছিলেন। আর এবার শুটিং শেষে ফেরত আসার পালা। ইনস্টাগ্রামে নানা মুহুর্তের ছবি শেয়ার করে লিখলেন, ‘হার্ট অফ স্টোন’ – আমার সম্পূর্ন হৃদয় তোমার। ধন্যবাদ এত সুন্দর মুহূর্ত আমায় উপহার দেওয়ার জন্য। সারাজীবন কৃতজ্ঞ থাকব, আমার খেয়াল রাখার জন্য সকলকে ধন্যবাদ। অপেক্ষা করতে পারছি না। সঙ্গেই গ্যাল গ্যাডটকে জানালেন সাধুবাদ। জ্যামির উদ্দেশ্যে লিখলেন, তোমায় খুব মিস করেছি এইদিন।

আরও পড়ুন [ কোলে বাচ্চা, হাতে ফিডিং বোতল, ভাল বাবা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর! ]

হলিউডের দুই মহারথীর সঙ্গে এই প্রথমবার কাজ করলেন তিনি। আলিয়ার মিষ্টি বার্তা পেয়ে নিজেদের ধরে রাখতে পারলেন না গ্যাল এবং জ্যামি। গ্যাল লিখলেন, আমি তোমাকে একেবারেই মিস করতে শুরু করে দিয়েছি। অন্যদিকে জ্যামি লিখলেন, দুঃখিত! শুটিংয়ের শেষদিন তোমার সঙ্গে থাকতে পারলাম না। দারুণ লাগল কাজ করে। তোমার সন্তানের জন্য শুভকামনা। প্রোমোশনে দেখা হচ্ছে।

আলিয়ার হলিউড যাত্রার খবর পেয়েই দারুণ খুশি হয়েছিলেন সকলে। আর ফেরত আসার মুহূর্তেও দিব্য আনন্দে তাকে স্বাগত জানালেন রণবীর সিং থেকে সোনি রাজদান এবং অনেকেই। আলিয়ার বক্তব্য, আমি বাড়ি আসছি! এই আনন্দ আর কোথায় রাখি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt returned to mumbai gal gadot jamie dornan feel sad