scorecardresearch

বড় খবর

সন্তান জন্মের পরও কাজ করবেন আলিয়া, মুম্বই ফিরতেই বউকে জড়িয়ে ধরলেন রণবীর

এখনও প্লানিং বাকি রয়েছে, বাবা হওয়ার আনন্দে উদ্বিগ্ন রণবীর

alia bhatt- ranbir kapoor
আলিয়া-রণবীর

‘হার্ট অফ স্টোনে’ শুটিং শেষ করে আলিয়া (Alia Bhatt returns to Mumbai ) মুম্বই ফিরেছেন গতকাল রাতে। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, হলিউডে দুই বিশ্বসেরা তারকার সঙ্গে কাজ করে তিনি আপ্লুত। এমনকি গ্যাল – জ্যামি তাকে যে যথেষ্ট পরিমাণে মিস করছেন এও অজানা নয়। এদিকে বিমানবন্দরে নামতেই হাসি খেলে গেল আলিয়ার মুখে, সামনে যে রণবীর ( Ranbir Kapoor ) দাঁড়িয়ে তখন।

আলিয়াকে বাড়ি নিয়ে যেতেই বিমানবন্দরে এসেছিলেন রণবীর। আর তাকে সামনে দেখতেই একছুটে গাড়িতে গিয়ে উঠলেন আলিয়া। জড়িয়ে ধরলেন রণবীরকে। দুজনের ভালবাসা যেন পরিপূর্ন। কোনও খামতি নেই! আলিয়ার জন্য গাড়ির দরজাও খুলে দেন রণবীর। গাড়ির ভেতর থেকেই সকলের উদ্দেশ্যে হাত নাড়লেন মিস্টার কাপুর। বিমানবন্দরে আলিয়াকে শুভেচ্ছাও জানালেন সকলে। হাসিমুখেই পাপ্পারাজ্জিদের উত্তর দিলেন।

[আরও পড়ুন: ‘সামসেরা’র ভুল সংলাপ বলেছিলেন! জনসমক্ষেই মা নীতুকে জোর ধমক রণবীরের]

আরও পড়ুন [ অন্তঃসত্ত্বা অবস্থায় মারপিটের শুটিং আলিয়ার! ‘ঝুঁকি নিচ্ছেন কেন?’ আতঙ্কে অনুরাগীরা ]

দু মাস আগে বিয়ে, তারপরই খুশির খবর। কাপুর এবং ভাট পরিবারের সকলে যেন আহ্লাদে আটখানা। একদিকে যেমন বাবা হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর তেমনই আলিয়ার দিকেও তার খেয়াল কম নেই। অভিনেতার বক্তব্য, বাবা হওয়ার যেন একেবারেই প্রস্তুত নয় কিন্তু উত্তেজনা কিছু কম নেই। তবে সন্তান আসার পরেও আলিয়ার স্বপ্নভঙ্গ যেন একেবারেই না হয় সেই বিষয়ে পরিষ্কার জানিয়েছেন রণবীর। রণবীর বলেন, “আমরা ছোট থেকে মার কাছে বড় হয়েছি। তারা তাদের সবকিছু ত্যাগ করেছেন, বাবারাই কাজ করে গেছেন। আমি একেবারেই এটা চাই না। আমরা দুজন মিলে ওকে সামলাবো। নিজেদের দায়িত্বগুলো এড়িয়ে গেলে চলবে না। আমি এমনিও বাচ্চা ভালবাসি, আর নিজের সন্তানদের সঙ্গে অবশ্যই সেরকম সম্পর্কই রাখতে চাই”।

বাবা হওয়ার এই আনন্দ একেবারেই শব্দে প্রকাশ করার মত নয়। প্রায় দু মাস পর ফিরেছেন আলিয়া। রণবীর বলেন, “এখন অনেক কিছু প্ল্যান করতে হবে। শেষদিন পর্যন্ত সবকিছু সামলে রাখতে হবে। আমি ভীষণ উদ্বিগ্ন, কিন্তু উচ্ছ্বসিতও। আলিয়া এই বিনোদন জগতের একজন গুরুত্বপূর্ন মানুষ, ও কাজ বন্ধ করলে হবে না। কিন্তু নির্দিষ্ট দিন পর্যন্ত সবকিছু ঠিক রাখতে হবে”। আপাতত বেবি সিম্বার অপেক্ষায় সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt returned to mumbai ranbir kapoor felt emotional