scorecardresearch

বড় খবর

‘সামসেরা’র ভুল সংলাপ বলেছিলেন! জনসমক্ষেই মা নীতুকে জোর ধমক রণবীরের

প্রকাশ্যেই মা-কে প্রচণ্ড ঝাড় রণবীর কাপুরের। দেখুন ভিডিও।

‘সামসেরা’র ভুল সংলাপ বলেছিলেন! জনসমক্ষেই মা নীতুকে জোর ধমক রণবীরের
প্রকাশ্যেই মা নীতু কাপুরকে বকুনি রণবীর কাপুরের

বাবা হচ্ছেন বলে খুশিতে ডগমগ রণবীর কাপুর। সম্প্রতি আলিয়া ভাট মার্কিন মুলুক থেকে হলিউডের কাজ শেষ করে ফিরতেই খুশিতে জাপটে ধরেছেন স্ত্রীকে। যা কিনা ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। অন্যদিকে সামনেই মুক্তি ‘সামসেরা’র। অতঃপর সেই সিনেমার প্রচারেও বেজায় ব্যস্ত কাপুর-নন্দন। সোশ্যাল মিডিয়া থেকে রিয়ালিটি শো, সবেতেই মুখ দেখাচ্ছেন রণবীর। এবার সেরকমই এক প্রোমোশনে ঘটে গেল কেলেঙ্কারি কাণ্ড! মা নীতু কাপুরকে সবার সামনেই প্রচণ্ড বকুনি দিয়ে ফেললেন রণবীর কাপুর।

[আরও পড়ুন: ললিত-প্রেম নিয়ে ‘নির্বাক’ সুস্মিতা, সম্পর্কের কথা জানেনই না বাবা-ভাই]

কী ঘটেছে? ‘ডান্স দিওয়ানে’ রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে প্রথম থেকেই দেখা যাচ্ছে নীতু কাপুরকে। এই সপ্তাহান্তে তারই গ্র্যান্ড ফিনালে। আর সেই বিশেষ পর্বে মায়ের সঙ্গে উপস্থিত থাকবেন রণবীর কাপুর। সেটাও অবশ্য ‘সামসেরা’র প্রচারের জন্যই। বুধবারই সেই বিশেষ পর্বের শুট করে গেলেন নীতু-রণবীর। কাপুর পরিবারের দুই তারকাকে দেখে ঘিরে ধরেছিলেন পাপ্পারাজিরা। তাঁদের সামনেই মা-ছেলে একে-অপরের প্রতি ভালবাসা, শুভেচ্ছা বিনিময় করলেন।

[আরও পড়ুন: ‘আর পাত্র পেলেন না?’, ললিত-প্রেমে মশগুল সুস্মিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার]

এরপরই নীতু পাপ্পারাজিদের উদ্দেশে বলেন, “এখন খুশি হয়েছে? গত তিন মাস ধরে আমাকে আর রণবীরকে একসঙ্গে দেখার জন্য আমার মাথা খাচ্ছ!..” তবে তাঁর এমন রসিকতায় দমে যাওয়ার পাত্র নন পাপ্পারাজিরা। অতঃপর নীতুর কাছে আর্জি গেল, ‘সামসেরা’র সংলাপ বলার জন্য। যে-ই না মায়ের মুখে সিনেমার ভুলভাল সংলাপ শুনেছেন রণবীর, অমনি চোখ পাকিয়ে হেসে বলেন- “আরে যা ইচ্ছে তাই..?” আর জনসমক্ষে মাকে এমন ধমক দেওয়ার ভিডিও-ই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: অশোক স্তম্ভের ‘বিতর্কিত’ সিংহর মুখ নিয়ে মন্তব্য! নেটদুনিয়ায় চরম ট্রোলড ঋত্বিক]

প্রসঙ্গত, আলিয়া ভাটের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল বি-টাউনে। অহরাত্রি পাপ্পারাজিদের নজর কাপুর পরিবারের দিকে। নীতু কাপুর হোক কিংবা রণবীর-আলিয়া, দেখলেই তাঁরা ছুটছেন হাতে ক্যামেরা নিয়ে। শুভেচ্ছা জানাতেও ভুলছেন না! হবু ঠাম্মি নীতুও বেজায় খুশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor grimaces as mom neetu kapoor gets his shamshera dialogue wrong