scorecardresearch

বড় খবর

‘রণবীর আমার পা টিপে দেয় না..’, অভিযোগ অন্তঃসত্ত্বা আলিয়ার!

স্বামী রণবীর কাপুরকে নিয়ে আর কী ফাঁস করলেন আলিয়া ভাট?

আলিয়া-রণবীর

অন্তঃসত্ত্বা আলিয়া, সদ্যই জানান দিয়েছেন মা হতে চলেছেন তিনি। বেশ কিছুদিন হলো হলিউড থেকে শুটিং সেরে ফিরেছেন। আর পাঁচজন নারীর মতই তিনিও যথেষ্ট আশাবাদী রণবীরের তরফে। কিন্তু স্পেশ্যাল ট্রিটমেন্ট কিছুই পাচ্ছেন না? এ কী বললেন অভিনেত্রী?

সাক্ষাৎকারে আলিয়া ( Alia Bhatt ) মুখ খুলেছেন এই নিয়ে। প্রেগনেন্সির পরেও রণবীর আলিয়ার কতটা খেয়াল রাখেন সেই নিয়েই জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “একেবারেই রণবীর আমার দারুণ খেয়াল রাখে! কিন্তু তাই বলে ও পা টিপে দেয় না। ওকে বললেও ও করবে না। নানাভাবে আমার খেয়াল রাখে। আগেও রাখত এখন সেই মাত্রা আরও বেড়েছে। আমার জন্য অনেক কিছু করে রণবীর”।

আরও পড়ুন [ শিবের ভজন গেয়ে ভয়ঙ্কর ‘হারাম’ বিতর্কে ফারমানি নাজ! ফতোয়া জারি মৌলবীদের ]

তিন মাসের টানা শুটিং। বিদেশের মাটিতে নানান কিছু খেতে ইচ্ছে করত তার। ডাল ভাত, পোহা, অমলেট এসব প্রচণ্ড মিস করেছেন কাপুর বধূ। বাড়িতে আপাতত সকলের নজরের সামনেই আছেন। প্রমোশন করছেন ‘ডার্লিং’ ছবির। সামনেই রণবীর সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবির রিলিজ সামিল হবেন।

শুধু আলিয়া নন, রণবীর নিজেও সন্তানের দায়িত্ব সমান ভাবে ভাগ করে নিতে চান। ট্রেনিংও নিচ্ছেন তিনি। আগেও জানিয়েছিলেন, মা হওয়ার পরেও আলিয়ার জীবনে কোনওরকম পরিবর্তন আসবে না। এদিকে আলিয়া নিজেও দারুণ আনন্দে রয়েছেন, আগামী বছরই শুটিং ফ্লোরে ফিরবেন। সিনে ঝুলিতে অনেক ছবি রয়েছে কিনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt says ranbir kapoor never press my feet